Breakingদুর্ঘটনাব্রেকিং নিউজমালদাশীর্ষ খবর

ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে মৃত এক গৃহবধূ

নিউজ বাংলা লাইভ : ট্রাকের চাকায় পৃষ্ঠ হয়ে মৃত্যু হল এক গৃহবধুর।শুক্রবার এই ঘটনাকে কেন্দ্র করে বেশ চাঞ্চল্য ছড়ালো মালদার রতুয়া দুই ব্লকের সম্বলপুর অঞ্চলের ডাঙ্গা মোড় এলাকায়।ট্রাক এবং বাইকের সংঘর্ষ হতেই ট্রাকের চাকার নিচে পড়ে যাই ওই গৃহবধূ।

ঘটনাকে কেন্দ্র করে এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়তেই কুমারগঞ্জ নৌওগামা রাজ্য সড়কে যান চলাচল স্তব্ধ হয়ে যায়।তড়িঘড়ি পুখুরিয়া থানার পুলিশ পৌঁছে ট্রাক এবং ট্রাক চালককে আটক করেছে। এদিকে দেহ ময়নাতদন্তে পাঠায় পুলিশ।স্থানীয় সূত্রে জানা গেছে মৃত গৃহবধুর নাম,রেণুকা বিবি। ঘটনায় গুরুতর আহত মোটরবাইকে থাকা তার স্বামী ও একটি সন্তান অড়াডাঙ্গা হাসপাতালে চিকিৎসাধীন। সম্বলপুর অঞ্চলের রামচন্দ্রপুর এলাকার বাসিন্দা তারা। মোটরবাইকে করে শশুর বাড়ি ধোনাইপুর যাচ্ছিলেন।সেই সময় ভাঙ্গা মোড় এলাকায় একটি ট্রাককে পাস করতে গিয়ে মোটরবাইকের সংঘর্ষ হয়ে যায়। ঘটনায় মোটর বাইকের সকলেই রাস্তার উপরে পড়ে যান। তখনই ওই গৃহবধূর ট্রাকের চাকায় পিষ্ঠ হন।

মুহূর্তের মধ্যে এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

স্থানীয়দের সহযোগিতায় আহত স্বামী ও সন্তানকে হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদিকে পুখুরিয়া থানার পুলিশ পৌঁছে দেহ উদ্ধারের সাথে যান চলাচল স্বাভাবিক করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *