কোলাঘাটপূর্ব মেদিনীপুরশীর্ষ খবর

টোটো চালিয়ে খবরের শিরোনামে উঠে এলো দেবশ্রী খাঁড়া

নিজস্ব প্রতিনিধি, কোলাঘাট: দরিদ্র পরিবারের ছোট মেয়ে দেবশ্রী খাঁড়া, এবছরের মাধ্যমিক পরীক্ষা শেষ হয় তাঁর, টোটো চালিয়ে মাধ্যমিক পরীক্ষা দিতে গিয়েই খবরের শিরোনামে উঠে এসেছিল পূর্ব মেদিনীপুরের কোলাঘাটের কোলা গ্রামের বাসিন্দা ১৭ বছর বয়সী দেবশ্রী খাঁড়া।

পূর্ব মেদিনীপুরের কোলাঘাট গার্লস স্কুলের মাধ্যমিকের ছাত্রী দেবশ্রী খাঁড়া। দেবশ্রী মাধ্যমিক পরীক্ষা দিচ্ছিল আজ শেষ হয় তাঁর পরীক্ষা। পরীক্ষা শেষ হতেই টোটো নিয়ে বেরিয়ে পড়ে রোজগারের চিন্তায়, আবার সন্দেহ হলে নিজের বাড়ির কাজ সামলায় দেবশ্রী।

মাধ্যমিক পরীক্ষা চলাকালীন নিজেই টোটো চালিয়ে পরীক্ষা দিতে এসে খবর শিরোনামে উঠে আসে কোলাঘাটের দেবশ্রী। প্রতিটি পরীক্ষার দিনই এমনি করেই পরীক্ষার সেন্টারে আসত।দেবশ্রীর বাবা সনাতন খাঁড়া কিছু বছর আগে দুর্ঘটনায় পায়ে চোট পান,পায়ের মধ্যে লাগানো রয়েছে লোহার পাত। যার ফলে তিনি ঠিক মতো চলাফেরা করতে বা গাড়িতে টানতে পারেন না তাই তার দায়িত্বভার নিজের কাঁধে তুলে নেয় তাঁর মেয়ে ১৭ বছর বয়সী দেবশ্রী।

তারপরই মেয়ে দেবশ্রী পরিবারের পাশে দাঁড়ানোর জন্য এগিয়ে আসে। প্রায়শই কোলাঘাট বাজারে টোটো চালায় তার পরিবারের পাশে দাঁড়ানোর জন্য দরিদ্র পরিবারের ছোট মেয়ে দেবশ্রী খাঁড়া।তবে দেবশ্রীর এই টোটো চালিয়ে পরীক্ষা কেন্দ্রে আসায় বিস্মিত সাধারণ মানুষ থেকে বন্ধু বান্ধবেরাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *