খেলাধুলাঝাড়গ্রামবিনোদনশীর্ষ খবর

ঝাড়গ্রাম জেলা পুলিশের উদ্যোগে ম্যারাথন দৌড় প্রতিযোগিতা

সৌমেন আদক, ঝাড়গ্রাম: দৌড় প্রতিযোগিতার মাধ্যমে সেভ ড্রাইভ সেভ লাইফের বার্তা ছড়িয়ে দেওয়া হল ঝাড়গ্রামের জঙ্গল মহলে। বৃহস্পতিবার ঝাড়গ্রাম জেলা পুলিশের উদ্যোগে ২৩ তম জাতীয় সড়ক নিরাপত্তা সপ্তাহ ২০২৩ উপলক্ষ্যে ম্যারাথন দৌড় প্রতিযোগিতার আয়োজন করা হয়। ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকে জেলা পুলিশের উদ্যোগে সাঁকরাইল থানার পুলিশের পরিচালনায় ১০ কিমি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা হয়।

দৌড় প্রতিযোগিতা শুরু হয় সাঁকরাইল ব্লকের বাকড়া কালি মন্দির প্রাঙ্গন থেকে সাঁকরাইল থানা পর্যন্ত। দৌড় প্রতিযোগিতার মাধ্যমে সেভ ড্রাইভ সেভ লাইফের সচেতনতামূলক প্রচার করা হয়। ম্যারাথন দৌড় প্রতিযোগিতার সূচনা করেন ঝাড়গ্ৰামের ডি এস পি সব্যসাচী ঘোষ এবং গোপীবল্লভপুরের সার্কেল ইন্সপেক্টর মুকুল মিঁয়া।

দৌড় প্রতিযোগিতায় অংশগ্রহণ করে মোট ১৫০ জন ছেলে মেয়ে। অংশগ্রহণকারীদের মধ্যে ঝাড়গ্রামের বিভিন্ন ব্লকের ছেলে মেয়েরা ছাড়াও পশ্চিম মেদিনীপুর জেলার বিভিন্ন ব্লকের ছেলে মেয়েরা অংশগ্রহণ করে।

ছেলেদের মধ্য প্রথম হয় পঞ্চানন বেরা। বাড়ি কেশিয়াড়ীর কুসুমপুরে। সে পেয়েছে ১০ হাজার টাকা ও ট্রফি। দ্বিতীয় হয়েছে তারক মান্ডি। বিনপুরের মালাবতী এলাকায় বাড়ি। পেয়েছে ৭ হাজার টাকা ও একটি ট্রফি। তৃতীয় বিশ্বজিৎ মাহাত।কেশিয়াড়ীর সইবাধে বাড়ি। সে ৫ হাজার টাকা ও একটি ট্রফি পেয়েছে। এছাড়া ১০ জন ছেলেকে ১ হাজার টাকা এবং মেডেল দেওয়া হয়েছে। মেয়েদের মধ্য প্রথম হয়েছে নিশা কুমারী সাউ। সে ৫ হাজার টাকা ও একটি ট্রফি পেয়েছে। দ্বিতীয় প্রতিমা মান্ডি ৩ হাজার টাকা ও ট্রফি। তৃতীয় শিলা টুডু ২ হাজার টাকা ও ট্রফি।

এছাড়াও এদিন একটি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন, ঝাড়গ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কল্যাণ সরকার, ডি এস পি সব্যসাচী ঘোষ, গোপীবল্লভপুরের সি আই মুকুল মিয়া, সাঁকরাইল থানার ওসি খন্দকার সাইফুদ্দিন আহমেদ সহ পুলিশ কর্তারা ও ডাক্তার বাবুরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *