জলপাইগুড়ি

জাতীয় সড়কে দুর্ঘটনায় প্রাণ গেল তৃণমূলের বুথ সভাপতির

৩১ নম্বর জাতীয় সড়ক পার হতে গিয়ে গাড়ির ধাক্কায় মর্মান্তিক মৃত্যুর তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি জগন্নাথ দাসের। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে জেলা তৃণমূল মহলে। ময়নাগুড়ি ব্লকের টেকাটুলি এলাকায় ঘটেছে এই মর্মান্তিক দুর্ঘটনা। জানা গিয়েছে রবিবার র রাতে ৩১ নম্বর জাতীয় সড়কের টিকাটুলি বাস স্ট্যান্ড থেকে রাস্তা পার হচ্ছিলেন তিনি।

হঠাৎ করে পিছন থেকে অতর্কিত একটি পিকআপ ভ্যান ধাক্কা মারে তাকে। মাটিতে লুটিয়ে পরেন বুথ সভাপতি জগন্নাথ দাস। এরপর তড়িঘড়ি তাকে নিয়ে আসা হয় ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে। হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ মৃতদেহ উদ্ধার করে সোমবার ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি জেলা হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করেছে। কিন্তু কিভাবে ঘটল এই দুর্ঘটনা। জানা গিয়েছে ময়নাগুড়ি ১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের ১৬/১৬৫ নম্বর বুথের বুথ সভাপতি ছিলেন জগন্নাথ দাস। তিনি পেশায় একজন ঠিকাদার।

এছাড়া ভালোবেসে দল করতেন দলের একজন সক্রিয় সদস্য ছিলেন এই জগন্নাথ দাস। তৃণমূল সুপ্রিমের মিছিল থেকে শুরু করে সেকেন্ড ইন কমান্ড অভিষেকের সভা কোথায় হবে সেসব ঠিক করতেন এই জগন্নাথ। তার বাড়িতে রয়েছে দুই ছেলে এবং স্ত্রী।

এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। তার মৃতদেহ নিয়ে অ্যাম্বুলেন্স পৌঁছাতেই কান্নায় ভেঙে পড়েন তার সতীর্থরা। জগন্নাথের এই মর্মান্তিক মৃত্যু মেনে নিতে পারছেন না কেউ।তবে এই ঘটনায় ঘাতক গাড়িটিকে এখনো আটক করা হয়নি বলেই জানা গিয়েছে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। সক্রিয় কর্মীকে যথাযথ মর্যাদা দিয়ে শেষকৃত্যের ব্যবস্থা করা হবে বলে দল সূত্রে জানা গিয়েছে। তার এই মৃত্যুতে দলের অপুরনীয় ক্ষতি হলো তা বলাই বাহুল্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *