ঝাড়গ্রামশীর্ষ খবর

জলে ডুবে মৃত্যু দুই ছাত্রের! তদন্তে সাঁকরাইল থানার পুলিশ

নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম: ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকে জলে ডুবে মৃত্যু ২ ছাত্রের। একজন এবারের মাধ্যমিক পরীক্ষার্থী অন্য জন প্রথম বর্ষের ছাত্র। সম্পর্কে এরা দু ভাই। বেলা ১২ টা নাগাদ যোকুয়া গ্রামের একি পরিবারের তিন যুবক দুর্গাহুড়ি পার্কে ঘুরতে গিয়ে পুকুরে স্নান করতে নামে। মাধ্যমিক পরীক্ষার্থী সৌমিত্র জানা বয়স ১৭ প্রথমে জলে নেমে তলিয়ে যেতে থাকে তখন সে সাহায্য জন্য চেঁচালে সুব্রত জানা বয়স ২০ প্রথম বর্ষের ছাত্র সে ভাইকে বাঁচাতে জলে নামে। তৃতীয় জন পিসির ছেলে দাদা তখন পার্কের অন্যত্র ছিলো। কিন্তু চিৎকার শুনে সে ছুটে এসে দেখে দুজন ই তলিয়ে গেছে। তৎক্ষনাৎ সে পরিবারে খবর দিলে পরিবার এবং এলাকার লোকজন ছুটে এসে খোঁজ শুরু করে। খবর যায় সাঁকরাইল থানায়। তড়িঘড়ি ব্লকে অবস্থিত বিপর্যয় মোকাবিলা টিম কে খবর দেওয়া হয়। তিন জন ডুবুরি এবং গ্রামের লোকের চেষ্টায় প্রায় একঘন্টা পর দুজন কে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা মৃত বলে ঘোষনা করে। এই ঘটনার খবর ছড়িয়ে পড়তে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

খবর যায় সাঁকরাইল থানায়। তড়িঘড়ি ব্লকে অবস্থিত বিপর্যয় মোকাবিলা টিম কে খবর দেওয়া হয়। তিন জন ডুবুরি এবং গ্রামের লোকের চেষ্টায় প্রায় একঘন্টা পর দুজন কে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা মৃত বলে ঘোষনা করে। এই ঘটনার খবর ছড়িয়ে পড়তে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

জানা গেছে, জলের গভী রতার ফলে এই দূর্ঘটনা। দুপুর ১২:৩০ টা নাগাদ জলে ডুবে যায় তারপর গ্রামবাসীরা খোঁজাখুঁজি শুরু করে, দুপুর দুটো নাগাদ ডুবুরি এবং গ্রামবাসীরা উদ্ধার করে। ঘটনায় শোকের ছায়া এলাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *