মালদাশীর্ষ খবর

ছাগল ঢোকার রাগে খুন প্রতিবেশীকে! গুরুতর আহত আরও চারজন

নিজস্ব প্রতিনিধি, মালদা: চাঁচলে প্রতিবেশীর বাড়িতে ছাগল ঢুকে যাওয়া কে কেন্দ্র করে বিবাদ। বিবাদের জেরে খুন হতে হল এক বৃদ্ধকে।ঘটনায় গুরুতর ভাবে যখম একই পরিবারের আরোও চারজন। ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচল থানার উত্তর গোপালপুর গ্রামে। খুন ও মারধরের লিখিত অভিযোগ দায়ের করেছেন মৃতের পরিবার।

পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত বৃদ্ধের নাম জইনুদ্দিন(৭০) বাড়ি মালদহের চাঁচল থানার মকদমপুর পঞ্চায়েতের উত্তর গোপালপুর গ্রামে।প্রসঙ্গত,দীর্ঘদিন ধরে তাদের পুরোনো বিবাদ লেগেই থাকত।মঙ্গলবার বিকেলে জইনুদ্দিনের ছাগল প্রতিবেশী সুলতান আলীর ভিটায় চলে যাওয়ায় শুরু হয় ঝগড়া। জইনুদ্দিন ও তার ছেলে বানিজুদ্দিন বাজার থেকে বাড়ি প্রবেশ করার সময় পিছন দিক থেকে সুলতান আলী দলবল নিয়ে বাঁশ দিয়ে মারধর করে বলে অভিযোগ।বানিজুদ্দিনের চিৎকারে ছুটে আসে বাবা,স্ত্রী ও মেয়ে সহ পরিবারের সদস্যরা।তাদেরকে সবাইকে বাঁশ, লাঠি, লোহার রড ও এলোপাথাড়ি দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ।

ঘটনায় বানিজুদ্দিন সহ তার মেয়ে ও স্ত্রীর মাথা ফেটে রক্তপাত শুরু হয়।তাদের চাঁচল সুপার স্পেশাল্যাটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হয়। ঘটনায় গুরুতরভাবে জখম জইনুদ্দিনের অবস্থা আশঙ্কা জনক থাকায় তাকে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাবার পথেই রাস্তায় তার মৃত্যু হয়।গোটা ঘটনায় সুলতান আলী, জাহিরুদ্দিন মাজম আলী,সাদেক আলী সহ মোট আটজনের বিরুদ্ধে থানায় খুনের লিখিত অভিযোগ করেছেন মৃতের ছেলে বানিজুদ্দিন।অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে চাঁচল থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *