Breakingদুর্ঘটনাব্রেকিং নিউজরাজনীতিশীর্ষ খবর

চোপড়ার মৃত CPIM নেতাকে শিলিগুড়িতে শেষ শ্রদ্ধা জানাল CPIM

নিউজ বাংলা লাইভ : চোপড়ার মৃত CPIM নেতাকে শিলিগুড়িতে শেষ শ্রদ্ধা জানাল CPIM।১৫ জুন মনোনয়ন দিতে যাওয়ার সময় বাম ও কংগ্রেসের মিছিলে গুলি চালানোর ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছিল চোপড়া।এই ঘটনায় আহত CPIM কর্মী মনসুর আলমের মৃত্যু হল শিলিগুড়ির বেসরকারি নার্সিংহোমে। মৃতের পরিবারের সঙ্গে দেখা করলেন সিপিআইএমের নেতৃত্ব। জানানো হল শেষশ্রদ্ধা।। ঘটনার পর আহত CPIM কর্মী মনসুর আলম ও তার কাকা নৈমূল হককে শিলিগুড়িতে নিয়ে আসা হয়েছিল।মনসুর আলমকে প্রথমে শক্তিগড়ের একটি নার্সিংহোমে ও পরে খালপাড়ার নার্সিংহোমে স্থানান্তরিত করা হয়।

সেখানে ছয়দিন লড়াই করার পর মঙ্গলবার গভীর রাতে মৃত্যু হল মনসুর আলমের।অন্যদিকে নৈমূল হক বর্তমানে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন।

এদিন CPIM কর্মী মনসুর আলমের মৃত্যুর খবর পেয়েই নার্সিংহোমে পরিবারের সঙ্গে দেখা করতে যান CPIM এর দার্জিলিং জেলা সম্পাদক সমন পাঠক, অশোক ভট্টাচার্য সহ অন্যান্য বাম নেতৃত্ব ও সমর্থকরা।

জানাগেছে বিকেলে ময়নাতদন্তের পর তার দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে। তবে এদিন মৃতদেহ নার্সিংহোম থেকে বের করার পরেই CPIM এর তরফে মৃতকে শেষ শ্রদ্ধা জানানো হয়।এই বিষয়ে বাম নেতা অশোক ভট্টাচার্য বলেন, সারা পশ্চিমবঙ্গ ব্যাপী পঞ্চায়েতের যে অধিকার তা নিয়ে সংগ্রাম চলছে।তৃণমূল কংগ্রেসের গুন্ডাদের হাতে আমাদের মনসুর আলম শহীদ হল।এর দায় সম্পূর্ণ তৃণমূল কংগ্রেসের নেতৃত্বদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *