Breakingব্রেকিং নিউজশীর্ষ খবর

চন্দ্রযান ৩ অবতরণের সাক্ষী থাকলো বনমালীচট্টা হাইস্কুলের ছাত্ররা

নিউজ বাংলা লাইভ : ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকতে ছাত্রদের জন্য অভিনব উদ্যোগ নিলো কাঁথি ৩ ব্লকের বনমালীচট্টা হাইস্কুলের হোস্টেল কর্তৃপক্ষ। প্রোজেক্টরের মাধ্যমে ছাত্রদের লাইভ চন্দ্রযান ৩ অবতরণ দেখানো হল বাবু জগজীবন রাম ছাত্রাবাসের গ্ৰাউন্ড ফ্লোরে। সমবেত জাতীয় সঙ্গীতের মাধ্যমে দেশমাতৃকার প্রতি শ্রদ্ধা নিবেদন করে চন্দ্রযান ৩ এবং মহাকাশ সংক্রান্ত খুঁটিনাটি ব্যাখ্যা করেন হোস্টেল সুপার তথা স্কুলেরই পদার্থ বিজ্ঞানের শিক্ষক অজয় গিরি।

এর পাশাপাশি এদিন স্কুলের প্রাক্তন ছাত্র তথা যাদবপুর বিশ্ববিদ্যালয়ের নবনির্বাচিত উপাচার্য বুদ্ধদেব সাউয়ের নিজের স্কুলের ছাত্রদের উদ্দেশ্যে পাঠানো বার্তা ছাত্রদের শোনানো হয়। বুধবার বিকেল ৫টা থেকে সন্ধে ৬ টা ৩০ মিনিট পর্যন্ত লাইভ স্ট্রিমিং দেখানোর জন্য জায়ান্ট স্ক্রিনের মাধ্যমে বিশেষ ব্যবস্থার আয়োজন করা হয়। যখন ধীরে ধীরে চাঁদের বুকে পা রাখতে চলেছে ইসরোর চন্দ্রযান-৩ তখন উপস্থিত ছাত্ররা দেশমাতৃকার জয়ধ্বনি দিয়ে উচ্ছাসে ফেটে পড়ে।

এদিন উপস্থিত ছিলেন পরিচালন সমিতির সভাপতি শুকদেব জানা, সুমন দাস, দেবব্রত মাইতি, সৌমিত্র মাইতি,নবকুমার দাস প্রমুখ। ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক গৌতম কর সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *