চন্ডিপুরপূর্ব মেদিনীপুরব্রেকিং নিউজরাজনীতিরাজ্য

চন্ডিপুর সভা থেকে শুভেন্দুকে কুকুরের সঙ্গে তুলনা- তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের।

নিজস্ব প্রতিনিধি , পূর্ব মেদিনীপুর : পূর্ব মেদিনীপুরের চন্ডিপুর বিধানসভার জলপাই ও চৌখালী অঞ্চল তৃণমূল কংগ্রেসের উদ্যোগে শুভ বিজয়া, দ্বীপাবলি ও লক্ষীর ভান্ডারের মহাসম্মেলনীর মঞ্চে দেখা গেল তৃণমূলের মুখপাত্র কুনালঘোষকে। কারা মন্ত্রী অখিল গিরি, মৎস্য মন্ত্রী বিপ্লব রায় চৌধুরি ও HDA এর চেয়ারম্যান জ্যোতির্ময় কর, যুব সভাপতি সুপ্রকাশ গিরি সহ অন্যান্য জেলা নেতৃত্বদেরকে।

এই মঞ্চ থেকে কারা মন্ত্রী অখিল গিরি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করে বলেন, “নন্দীগ্রামে যারা শুভেন্দু অধিকারীর হয়ে পার্টি অফিসে BJP লিখে ছিল তাঁরাই আজ BJP মুছে ফেলে তৃণমূল লাগিয়ে দিয়েছে। যার ফলে শুভেন্দু অধিকারী রাত দুটোর সময় সেন্ট্রাল ফোর্স নিয়ে নন্দীগ্রাম ছুটেছে। পায়ের তলা থেকে মাটি সরে যাচ্ছে ,নন্দীগ্রাম চলে যাচ্ছে। আর বাংলার সরকারকে বলছে দেখে নেব” ।

এদিন তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ তিনিও তীব্র কটাক্ষ করে শুভেন্দুকে বলেন বলেন- “বিজেপির দরজায় শুভেন্দুকে কুকুরের মত বেঁধে রেখেছে শুধুমাত্র ঘেউ ঘেউ করার জন্য । ও তো BJP তে গিয়েছে শুধুমাত্র ED আর CBI – এর অ্যারেস্ট থেকে বাঁচতে। ওর শরীরের মধ্যে কি কি অংশ আছে তা আমার জানা নেই তবে ওর পেছনের পিছে মেরুদন্ড বলে কিছু নেই এটা সারা বাংলা জানে। নতুন হিন্দু তৈরি করতে কেন বলুন তো কারণ বিপ্লব দা দের সরকার লোকো শিল্পীদের জন্য হাজার টাকা দেড় হাজার টাকা ভাতা দিয়েছেন ও সেটা কেউ ছাড়বে না , এত বড় চোর। ওই জন্য লোক শিল্পী সেজে বেরিয়ে পড়েছে নব্য হিন্দু গড়তে” । এছাড়াও তিনি একদিন বলেন গ্রামে গ্রামে দুর্গ থাকবে, মমতা বন্দ্যোপাধ্যায়ের দূর্গ আর তার সামনে মায়েরা-বোনেরা তাঁদের পাশে থাকব আমরাও এই দুর্গ কে অটুট রেখে মাথা উঁচু করে বেঁচে থাকবে তৃনমূল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *