পশ্চিম মেদিনীপুর

ঘাটাল মাস্টার প্ল্যান এর জন্য দেবকে জেতাতে হবে ঘাটাল থেকে আরজি অভিষেকের।

পশ্চিম মেদিনীপুর:- লোকসভার ভোট যত এগিয়ে আসছে, ততই শাসক বিরোধী সকলেই জোরকদমে প্রচার শুরু করেছে। রবিবার বিকেল ৩.৩০ মিনিট নাগাদ ঘাটাল অরবিন্দ স্টেডিয়ামে হেলিকপ্টারে অবতরণ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

সেখান থেকে পায়ে হেঁটে ঘাটাল কলেজের সামনে হুড খোলা গাড়িতে উঠে রোড শো করেন। পশ্চিম মেদিনীপুর জেলার অন্তর্গত ঘাটালে, ঘাটাল লোকসভায় তৃণমূল কংগ্রেসের প্রার্থী দীপক অধিকারীর সমর্থনে রোড শো করেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। একদিকে অভিষেক বন্দ্যোপাধ্যায় অন্যদিকে দীপক অধিকারী সঙ্গে মন্ত্রী মানুষ ভুইয়া, শিউলি সাহা ও ঘাটাল সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি আশীষ হুদাইত। ঘাটাল কলেজ বিবেকানন্দ মোর পর্যন্ত দীর্ঘ এক কিলোমিটারেরও বেশি রোড শো করেন। রোড শো এর শেষে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, ঘাটাল মাস্টার প্ল্যান বাস্তবে রূপায়ণ করতে হলে দীপক অধিকারী কে সাংসদে পাঠাতে হবে।

পাশাপাশি তিনি বলেন জনগণের গর্জনে বিরোধীদের বিসর্জন হবে। সেই সঙ্গে নাম না করে শুভেন্দু অধিকারীর উদ্দেশ্যে বলেন, যাদেরকে কাগজে মুড়ে টাকা নিতে দেখা গেছে তাদের কোন দোষ নেই। আর যিনি খড়্গপুরের জিতে কাজ না করে ঘুরে বেড়াচ্ছেন তাকে চাই, নাকি ঘাটালের এতদিন ধরে মানুষের কাজ যে করেছে আপনাদের এলাকার ছেলে তাকে চাইবেন। পাশাপাশি ঘাটাল থেকে এবার তিন লক্ষ ভোটে জেতার জন্য আশাবাদী অভিষেক বন্দ্যোপাধ্যায়। আচ্ছে দিন আসবে বলে যারা মানুষের সঙ্গে প্রতারণা করেছেন, তাদেরকে এবার যোগ্য জবাব দিতে হবে বলে অভিষেক বন্দ্যোপাধ্যায় জানান।

৩১ শে ডিসেম্বর এর আগে যদি কেন্দ্রীয় সরকার ঘাটাল মাস্টার প্ল্যান এর টাকা না দেয়, তাহলে আমার সরকার ঘাটাল মাস্টার প্ল্যান তৈরি করবে বলে অভিষেক বন্দ্যোপাধ্যায় জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *