রাজ্য

গেঞ্জি কারখানায় ভয়াবহ আগুন!

সাতসকালে ভয়াবহ অগ্নিকাণ্ড। জানা গিয়েছে কৈখালীর দশদ্রন এলাকায় একটি বসতবাড়িতে আগুন লাগে চারতলার উপরে রয়েছে একটি গেঞ্জি কারখানা সেই গেঞ্জি কারখানায় আগুন লাগে ।

এদিকে উচ্চতার জন্য আগুন নেভাতে গিয়ে বেকায়দায় পড়তে হয়, দমকল বাহিনীকে এখনো পর্যন্ত এই ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। ওই বহুতলে থাকা বাসিন্দাদের নিচে বার করা হয়েছে। কারখানায় সেই সময় কেউ ছিলেন কিনা জানা যায়নি। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে শর্ট সার্কিটের কারণেই এই আগুন লেগেছে। বিস্তারিত কারণ খতিয়ে দেখা হবে এদিকে কিভাবে বসতবাড়ির উপর কারখানা চলছিল আদৌ কি তাদের কাছে প্রয়োজনীয় অনুমতি ছিল ।

সেই বিষয়গুলি খতিয়ে দেখা হচ্ছে। দমকলের তৎপরতায় কিছুক্ষণের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আসে এদিকে এরপর এই প্রশ্ন হচ্ছে আদৌ ওই কারখানার লাইসেন্স ছিল তো? বসতবাড়িতে কিভাবে এই কারখানা চলছিল। সেখানে আদৌ অগ্নি নির্বাপনের ব্যবস্থা ছিল তো এই বিষয়গুলি খতিয়ে দেখা হচ্ছে।

এদিন স্থানীয় বাসিন্দারা জানান তারা আচমকাই ওই বাড়ির ভেতর থেকে কালো ধোয়ার কুন্ডলী নির্গত হতে দেখেন। তৎক্ষণাৎ দমকল এ খবর দেওয়া হয় দমকল দপ্তরের তরফ থেকে এসে আগুন নেভানোর চেষ্টা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *