Breakingতমলুকনিমতৌড়িব্রেকিং নিউজশীর্ষ খবর

গাছ লাগানোর আহ্বান জানিয়ে পথ হাটলো দিব্যাঙ্গ ও হোম আবাসিকরা

নিউজ বাংলা লাইভ : অরণ্য সপ্তাহে গাছ লাগানোর আহ্বান জানিয়ে চারাগাছ নিয়ে শুধু পথ হাঁটলো নয় চারা গাছ বিতরণ ও বৃক্ষরোপণ করল নিমতৌড়ি তমলুক উন্নয়ন সমিতি ও হোম আবাসিকরা ও দিব্যাঙ্গজনেরা। তাদের একটাই কথা আসুন মোরা সবাই গাছ লাগাই দূষণ ও উষ্ণায়ন মুক্ত পরিবেশ গড়ে তুলি, প্রতিবছর চারাগাছ লাগানোর পাশাপাশি চারা গাছ বিতরণের কর্মসূচি অনুযায়ী এ বছরও আমরা অরণ্য সপ্তাহ পালনের শেষ দিনের শেষ বেলায় সুপারি,আম,জাম,চন্দন,পেঁপে,মেহগনি, অশোক গাছ বিতরণ করা হয়।

বিতরণের প্রথমে বৃক্ষ রোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন প্রাক্তন বিধায়ক ও প্রতিষ্ঠানের সহ-সভাপতি অধ্যাপক ব্রহ্মময় নন্দ, সম্পাদক যোগেশ সামন্ত প্রমূখ। ব্রহ্মময় বাবু বললেন গাছ আমাদের সবার পরম বন্ধু। তাই সকলের উচিত সারা বছর যেখানে সুযোগ আছে সেখানে গাছ লাগানোর সাথে সাথে উপযুক্ত পরিচর্যা করে বড় করে তোলা তিনি একটি অশোক গাছ ডিএম অফিসের ক্যাম্পাসে লাগিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন।

সাধারণ সম্পাদক যোগেশ সামন্ত বলেন গাছ বিতরণ গাছ লাগান পরিচর্যা বড় করে তোলা সৌন্দর্যায়ন এগুলো আমাদের প্রতিনিয়ত সারা বছরের কর্মসূচি, এতে আমরা দিব্যাঙ্গ ও আবাসিকদের চারা গাছ তৈরি করে বিনা পয়সায় বিতরণ করি।সামাজিক দায়িত্ব পালনের জন্য ২০২৩ এ অরণ্য সপ্তাহের শেষ দিনে সেই কর্মসূচি পালন করেন।এদিন অফিস ফেরত কর্মী ও সাধারণ মানুষেরা আনন্দের সঙ্গে সঙ্গে চারা গাছ নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *