জেলাব্রেকিং নিউজ

গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা এক ব্যক্তি ঘটনার তীব্র চাঞ্চল্য বামনগোলায়

মালদা,বাবনগোলা , পার্থ ঝাঁ:: শোবার ঘর থেকে ঝুলন্ত অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে তীব্র চাঞ্চল্য ছড়ালো মালদহের বামনগোলায়। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে মালদহের বামনগোলা থানার বামনগোলা এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বামন গোলা থানার পুলিশ। ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

পুলিশ সূত্রে জানা যায় মৃত ওই ব্যক্তির নাম, বুদ্ধু সরেন (৫১) বামন গোলা থানা এলাকায় বাড়ি। পেশায় কৃষক। এক ছেলেকে নিয়ে দিন যাপন করতেন বুদ্ধ সরেন।

মৃত বুদ্ধ সরেনের ছেলে বিশ্বনাথ সরেন জানান, রাতের বেলা খাওয়া দাওয়া করে যে যার মতো ঘরে শুয়ে পড়ে। এরপর সকালবেলা উঠে দেখতে পাই বাবা তার শোবার ঘরে ঝুলন্ত অবস্থায় রয়েছে। ঘটনার খবর চাউর হতেই উত্তেজনা ছড়িয়ে পড়ে ওই এলাকায়। খবর দেওয়া হয় বামনগোলা থানায়। বামন গোলা থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহটি উদ্ধার করে প্রথমে মৃত্যু নিশ্চিত করার জন্য বামন গোলা মুদি পুকুর হাসপাতালে নিয়ে যায় সেখানকার কর্মরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করার পরে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। তবে কি কারণে ওই ব্যক্তি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে সে বিষয়ে কোন কিছু জানা যায়নি। গোটা ঘটনার তদন্তে নেমেছে বামনগোলা থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *