খেজুরিপূর্ব মেদিনীপুর

খেজুরীর নিচকসবায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে পাড়ায় পাড়ায় মদ, গাঁজা ও দেহ ব্যাবসার করার অভিযোগ, সরব গেরুয়া শিবির।

পূর্ব মেদিনীপুর: পূর্ব মেদিনীপুর জেলার খেজুরি বিধানসভা কেন্দ্রের খেজুরি 2 নম্বর ব্লকের ঘটনা সন্দেশখালির পরে আবার ওই একই ভাবে খেজুরী বিধানসভাতে ও তৃণমূলের মদতে তৃণমূলের আশ্রিত দুষ্কৃতীরা পাড়ায় পাড়ায় মদ,গাঁজা ও দেহব্যাবসার আসর বসিয়েছে।যেখানে গ্রামের মা বোনেদের বীভিন্ন ভাবে প্রলোভন দেখিয়ে দেহ ব্যবসায় যোগদেওয়ার চক্রান্ত করছে তৃণমূল রাতের বেলায় বাড়িতে ডুকে মায়েদের শ্লীলতাহানি করছে। গ্রামের মহিলারা প্রতিবাদ করায় আজ খেজুরী বিধানসভার নীচকশবা অঞ্চলের পাঁচুড়ীয়া গ্রামে মায়েদের ওপর অত্যাচার করে,শ্লীলতাহানি করে বলে অভিযোগ বিজেপির।

আর এই সমস্ত ঘটনার অস্বীকার করেছে তৃণমূল। পাশাপাশি এই শ্রীলতা হানির বিরুদ্ধে গতকাল রাতে খেজুরি বিধানসভার বিধায়ক শান্তনু প্রামানিক, বিজেপি নেতা পবিত্র দাস কে সঙ্গে নিয়ে খেজুরী তালপাটী ঘাট কোস্টাল থানায় অভিযোগ দায়ের করে। বিধায়ক জানান সন্দেশখালীর মতো খেজুরীতে এই ভাবে মায়েদের ওপর অত্যাচার সহ্য করা যাবে  না।আগামীকাল থেকে পুলিশ ও তৃণমূলের বিরুদ্ধে বিজেপির যুবমোর্চা ও মহিলা মোর্চাকে নিয়ে আন্দোলনে নামার হুশিয়ারি দিলেন বিধায়ক শান্তনু প্রমাণিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *