Breakingদুর্ঘটনাব্রেকিং নিউজশীর্ষ খবর

ক্লাস সিক্সের পড়ুয়ার ঝুলন্ত দেহ উদ্ধার !খুনের অভিযোগ মায়ের বিরুদ্ধে

নিউজ বাংলা লাইভ : ঘরের মধ্যে থেকে উদ্ধার ক্লাস সিক্সের স্কুল পড়ুয়ার ঝুলন্ত দেহ। খুনের অভিযোগ মায়ের বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার নামখানা থানার অন্তর্গত উত্তর চন্দনপিড়ি এলাকায়। মৃত স্কুল পড়ুয়া শেখ মইদুল তুল্লা, বয়স আনুমানিক ১৪ বছর। স্থানীয় সূত্রে জানা যায় বুধবার আনুমানিক বিকেল সাড়ে চারটে নাগাদ ঘরের মধ্যে থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় ক্লাস সিক্সের স্কুল পড়ুয়া মইদুল তুল্লার ঝুলন্ত দেহ। পরে ওই স্কুল পড়ুয়াকে দ্বারিকনগর প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করে। তবে মৃত ওই স্কুল পড়ুয়ার দিদি

এবং প্রতিবেশীদের অভিযোগ উত্তর চন্দনপিড়ি এলাকার ওই স্কুল পড়ুয়া শেখ মইদুল তুল্লাকে তার মা মনিরা বিবি খুন করে গলায় ফাঁস লাগিয়ে ঘরের মধ্যে ঝুলিয়ে দেয়।

পাশাপাশি মায়ের অবৈধ সম্পর্কের জেরে খুন হতে হলো ছেলেকে এমনটাই অভিযোগ পরিবার এবং প্রতিবেশীদের। ১৪ বছরের স্কুল পড়ুয়ার এই অস্বাভাবিক মৃত্যুতে তার মায়ের বিরুদ্ধে খুনের অভিযোগ তুলে মৃত স্কুল পড়ুয়ার মা মনিরা বিবিকে ঘিরে ক্ষোভ দেখাতে থাকে এলাকার মানুষজন। ঘটনাস্থলে পৌঁছয় নামখানা থানার পুলিশ। পুলিশ পৌঁছে জনরোসের হাত থেকে মৃত স্কুল পড়ুয়া শেখ মইদুল তুল্লার মা মনিরা বিবিকে উদ্ধার করে নামখানা থানায় নিয়ে যায়। তবে ১৪ বছরের স্কুল পড়ুয়ার এই অস্বাভাবিক মৃত্যুতে শোকের ছায়া পরিবারে। ঘটনার জেরে থমথমে উত্তর চন্দনপিড়ি এলাকা। অপরদিকে গোটা ঘটনার তদন্তে নামখানা থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *