পশ্চিম মেদিনীপুরব্রেকিং নিউজ

কোথাও শীতবস্ত্র প্রদান কোথাও বা গ্রাম পঞ্চায়েতের প্রধানের সাথে সাক্ষাত।

নিজস্ব প্রতিনিধি,এভাবেই দিনভর জনসংযোগ করলেন মেদিনীপুরের সাংসদ তথা বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। বৃহস্পতিবার সকালে খড়গপুর সহ কেশিয়াড়ী ব্লকের বিভিন্ন এলাকায় ঘোরেন সাংসদ দিলীপ ঘোষ। এদিন বিকেলে শেষ বেলার কর্মসূচি সারেন গগনেশ্বর গ্রাম পঞ্চায়েতের দক্ষিনডিহা এলাকায়।সকালে তিনি কেশিয়াড়ী ব্লকের ঘৃতগ্রাম পঞ্চায়েতের পচাখালি এলাকায় শীতবস্ত্র প্রদান কর্মসূচিতে যোগ দেন।

সেখান থেকে ব্লকের লালুয়া গ্রাম পঞ্চায়েত এলাকায় আসেন।সেখান থেকে চলে আসেন গগনেশ্বর গ্রাম পঞ্চায়েত এলাকায়। গ্রাম পঞ্চায়েতের অফিসে কথা বলেন প্রধানের সাথে। বর্ণাঢ্য শোভাযাত্রা সহকারে যোগ দেন শীতবস্ত্র প্রদান কর্মসূচীতে। কেশিয়াড়ী দক্ষিণ মন্ডল বিজেপির সৌজন্যে দক্ষিণডিহা শিবালয় মন্দির প্রাঙ্গণে এদিন শতাধিক মানুষজনের হাতে শীতবস্ত্র প্রদান করা হয়। সভার আয়োজন ছিল। কোভিড পরিস্থিতিতে মাস্ক ও স্যানিটাইজার ব্যবহারের পরামর্শ দেন সাংসদ। গ্রাম পঞ্চায়েত প্রধানরা যে সাম্মানিক পান সেটাও ছয় মাস ধরে বন্ধ দিচ্ছে না বলে রাজ্য সরকারকে কটাক্ষ করেন তিনি।

তিনি বলেন, এখানে আমরা পঞ্চায়েত সমিতি জিতেছিলাম, আপনারা ভোট দিয়েছিলেন। সে পঞ্চায়েত সমিতি গঠন করলো না। কারণ হিসেবে দিলীপ ঘোষ বলেন, বিজেপি চালাচ্ছে, ভালো কাজ করছে, লোকে ভোট দিয়ে দেবে। এমনকি সেই মেম্বারদের কেস দিয়ে ভয় দেখিয়ে বাড়ি ছাড়া করা হয়েছে বলে তৃণমূলকে তোপ দাগেন দিলীপ ঘোষ। ৬ নং গ্রাম পঞ্চায়েতের প্রধানকে কেস দিয়ে বাড়ি ছাড়া করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি। দুর্নীতিগ্রস্ত একটি সরকার চলছে বলে কটাক্ষ করেন দিলীপ ঘোষ।এদিনের এই দিনভর কর্মসূচিতে সঙ্গে ছিলেন মেদিনীপুর সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি তাপস মিশ্র,কেশিয়াড়ী বিজেপির দুই মন্ডল সভাপতি সনাতন দোলাই ও যুবজিত পালোই, জেলা কমিটির সদস্য বিনোদ বিহারী মুর্ম্মু,মহিলা নেত্রী সোনালী মুর্ম্মু সরেন সহ একাধিক নেতৃত্বরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *