Breakingব্রেকিং নিউজশীর্ষ খবর

কোটি টাকা ব্যয় হরিশ্চন্দ্রপুরে দুটি রাস্তার উদ্বোধন করলেন মন্ত্রী

নিউজ বাংলা টুডে ডেস্ক : কোটি টাকা ব্যয় হরিশ্চন্দ্রপুরে দুটি রাস্তার উদ্বোধন করলেন মন্ত্রী।হরিশ্চন্দ্রপুর, ১৪ মেপ্রায় ১৫ কোটি টাকা ব্যয় করে হরিশ্চন্দ্রপুর দু’নম্বর ব্লক এলাকায় প্রধানমন্ত্রী গ্রামীণ সড়ক যোজনার অধীনে দুইটি রাস্তার কাজের উদ্বোধন করলেন পশ্চিমবঙ্গ সরকারের বস্ত্র ও সংখ্যালঘু দপ্তরের প্রতিমন্ত্রী তজমুল হোসেন।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদ কর্মদক্ষ মর্জিনা খাতুন, হরিশ্চন্দ্রপুর দু’নম্বর ব্লক সভাপতি তাবারক হোসেন চৌধুরী, হেফজুর রহমান প্রমূখ।

এদিন হরিশ্চন্দ্রপুর মালিওর বাঁধ থেকে ফতেপুর হয়ে জগন্নাথ পুর পর্যন্ত সাড়ে আট কিলোমিটার এবং বাঙালি পাড়া হইতে, বাধ রোড পর্যন্ত সাড়ে ৬ কিলোমিটার রাস্তা কাজের সূচনা করা হয়। যথাক্রমে এই দুটি রাস্তা নির্মাণ করতে সাড়ে আট কোটি এবং সাড়ে ছয় কোটি টাকা বরাদ্দ করা হয়েছে বলে জানা গেছে।।এদিনের এই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী তজমুল হোসেন জানান রাস্তা দুটি নির্মাণ হলে এলাকার যোগাযোগ ব্যবস্থা আরো উন্নত হবে। এই রাস্তা নির্মাণের ফলে হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লকের মালিওর এক দৌলত নগর ভালুকা সহ একাধিক গ্রাম পঞ্চায়েতের বাসিন্দারা সুবিধা ভোগ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *