জলপাইগুড়ি

কোচবিহারের পর জলপাইগুড়িতে মোদি!

দুদিন আগেই জলপাইগুড়িতে এসে লোকসভা নির্বাচনের রূপরেখা তৈরি করে দিয়ে গিয়েছেন, তৃণমূল সুপ্রিমো। জলপাইগুড়ি উদ্ধার করতে মরিয়া তৃণমুল। তবে নিজেদের যেটা জায়গা কিছুতেই হাতছাড়া করতে রাজি নয় বিজেপি। জলপাইগুড়ি জেলায় নির্বাচনে প্রচার সেরে ফেলেছেন মমতা এবং অভিষেক।

আর এবার আসছেন বিজেপি সুপ্রিমো । রবিবার ধুপগুড়িতে জনসভা করতে আসছেন ভারতের প্রধানমন্ত্রী। ধুপগুড়ি বিধানসভা উপনির্বাচনে বিজেপির লজ্জা জনক হারের পরে ড্যামেজ কন্ট্রোলে আসছেন তিনি, তা বলাই যায়। ধুপগুড়িতে মেগা জনসভা করবেন মোদী। তার সভা ঘিরে ইতিমধ্যেই প্রস্তুতি তুঙ্গে। ধুপগুড়ি ব্লকের মাগুরমারি দুই নম্বর গ্রামের ময়নাতলী লাল স্কুল এলাকায় তার স্বভা স্থল নির্মাণ করা হয়েছে। চারিদিকে লাগানো হয়েছে গেরুয়া পতাকা। প্রধানমন্ত্রীর ফেস্টুন ব্যানার এবং পোস্টার দ্বারা সুসজ্জিত করা হয়েছে।

বিজেপি সূত্রে খবর জাতীয় সড়ক পার্শ্ববর্তী লাল স্কুল এলাকায় মোদীর সভা করবেন। পাশেই রয়েছে একটি বিরাট মাঠ সেখানে হেলিপ্যাড নামবেন মোদী। নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে আধা সামরিক বাহিনী,বম্ব স্কোয়াড এবং ডগ স্কোয়ার্ড গঠন করা হয়েছে। জলপাইগুড়ি আসন দখল রাখতে চাইছেন মোদি। উত্তরে যাতে এবারেও ভালো ফল হয়। তার জন্য প্রচারের জাঝ বাড়াচ্ছেন মোদী। এর আগে কোচবিহারে সভা করে গিয়েছেন তিনি। এবার জলপাইগুড়ি। উত্তরে আরও দুটি সভা করতে পারেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *