কোচবিহারজেলাশীর্ষ খবর

কোচবিহারের দিনহাটায় এক বিজেপি প্রার্থীর দেওরকে খুনের ঘটনায় রাজনৈতিক চাপানোউতোর তুঙ্গে

নিউজ বাংলা লাইভ: কোচবিহারের দিনহাটায় এক বিজেপি প্রার্থীর দেওরকে খুনের ঘটনায় রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে। পরিবার সূত্রে জানা গেছে, কিসমত দশ গ্রামের টিয়াদহের বাসিন্দা, শম্ভু দাস গতরাতে বাড়ির বাইরে বেরোলে ৪-৫ জন তাঁকে ঘিরে ধরে। প্রাণে বাঁচতে বাড়ির অদূরে পাট ক্ষেতে আশ্রয় নেন তিনি। সেখানেই শম্ভু দাসকে কুপিয়ে খুন করা হয় বলে অভিযোগ। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি মোবাইল।

আজ দুপুরে নিহত যুবকের বাড়িতে যান কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামানিক। তাঁর সামনে কান্নায় ভেঙে পড়ে পরিবার। এই হত্যার জন্য পুলিশ প্রশাসনের নিষ্ক্রিয়তাকে দায়ী করে শ্রী প্রামানিক বলেন, গণতান্ত্রিক প্রক্রিয়ার ওপর আস্থা নেই বলেই তৃণমূল কংগ্রেস হিংসার আশ্রয় নিচ্ছে।

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর দাবি, এটা রাজনৈতিক খুন। কারণ, বিজেপি প্রার্থী বিশাখা দাসের প্রস্তাবক ছিলেন তাঁর দেওর শম্ভু। কেন্দ্রীয় বাহিনী না এলে এবারের পঞ্চায়েত ভোটে প্রাণহানি, ২০১৮ কেও ছাপিয়ে যাবে বলে মন্তব্য করেছেন তিনি।

অভিযোগ অস্বীকার করে স্থানীয় বিধায়ক, মন্ত্রী উদয়ন গুহর দাবি, ঐ ঘটনার সঙ্গে রাজনীতির কোনো যোগ নেই। পুলিশের তদন্তেই সত্য উদ্ঘাটিত হবে।

এদিকে, বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের হুঁশিয়ারি, মুখ্যমন্ত্রী যদি এই খুনোখুনির রাজনীতিতে রাশ টানতে না পারেন, তাহলে এর পরিণাম হবে ভয়ঙ্কর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *