ব্রেকিং নিউজ

কেশিয়াড়ীতে বাড়ছে তৃনমূলের অন্তর্দ্বন্দ্ব! পঞ্চায়েত নির্বাচন পূর্বেই চ্যালেঞ্জিং লড়াইয়ে দুই শিবির

নিউজ বাংলা টুডে ডেস্ক: দোরগড়ায় কড়া নাড়ছে২০২৩এর পঞ্চায়েত ভোট। আর তাতেই যেনো কেশিয়াড়ীতে বাড়ছে তৃনমূলের অন্তর্দ্বন্দ্ব । পঞ্চায়েত ভোটকে লক্ষ্য করে যুব তৃনমূলের পক্ষ থেকে কর্মীসভার আয়োজন হয় কেশিয়াড়ীর বাঘাস্তি ৫নং অঞ্চলের বেনাডিহা এলাকায়।আর সেই সভা থেকেই একের পর এক নেতৃত্বরা নাম না করে তোপ দাগলেন কেশিয়াড়ীর তৃনমূলের অপর শিবির কে।

পঞ্চায়েত ভোটেকে লক্ষ্য করে রবিবার বাঘাস্তি অঞ্চলের বিনাডিহাতে আয়োজিত হয় যূব তৃনমূলের পক্ষ থেকে একটি কর্মীসভা। আর সেই সভায় উপস্থিত ছিলেন কেশিয়াড়ীর বিধায়ক পরেশ মুর্মু, রাজ্য মহিলা তৃণমূল সম্পাদিকা কল্পনা শীট,জেলা এস সি সেলের সভাপতি পঞ্চানন দোলাই, কেশিয়াড়ী ব্লকের প্রাক্তন ব্লক সভাপতি পবিত্র শীট,কেশিয়াড়ী ব্লক যুব তৃনমূলের সভাপতি সঞ্জয় গোস্বামী ছাড়াও তৃনমূলের নেতৃত্বরা। সভা থেকে বিরোধী দল বিজেপি সরকার কে আক্রমন ও করেন নেতৃত্বরা ।পাশাপাশি গত কয়েকদিন আগেই কেশিয়াড়ীর ওই বাঘাস্তি অঞ্চলের খড়িপাড়া এলাকায় আয়োজিত হয়েছিল কেশিয়াড়ী ব্লক তৃনমূল কংগ্ৰেসের পক্ষ থেকে কর্মীসভা।

আর সেই সভাথেকেই কার্যত আবাস দুনীতি নিয়ে আক্রমন ও করা হয়েছিল বাঘাস্তি অঞ্চলের প্রধানকে সেই প্রসঙ্গ উল্লেখ করে একদিনন যুব সভা থেকে একের পর এক নেতৃত্বরা নিশানা করলেন ব্লক তৃনমূলের শিবির কে।পঞ্চায়েত ভোটের আগে যেনো কেশিয়াড়ীতে তৃনমূলের যে গোষ্ঠীদ্বন্দ্বের পারদ চড়ছে তা যেনো রিতীমতো বোঝাই যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *