পশ্চিম মেদিনীপুরব্রেকিং নিউজ

কেশিয়াড়ি তে বিরসা মুন্ডার জন্ম দিবস পালন সেই সভাতে শুভেন্দু অধিকারীর কটাক্ষ রাজ্যের মুখ্যমন্ত্রী কে

নিজস্ব প্রতিনিধি কেশিয়াড়ী,শান্তনু রায়

বিরসা মুন্ডার জন্মদিবসে কেশিয়াড়ীতে একটি মিছিল ও সভাতে এসে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়কে কটাক্ষ করলেন শুভেন্দু অধিকারী ।বিরসামুন্ডার জন্মদিনে জনজাতীয় গৌরব দিবস উদযাপন উপলক্ষে পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়িতে মিছিল ও সভা করে রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু  অধিকারী।
একাধিকভাবে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জীকে কটাক্ষ করেছেন।
তিনি বলেন, তিনি এখন আকাশরাণী। আগে হেলিকপ্টার এখন প্লেন। অপরদিকে রবিবার ই স্কচ এওয়ার্ড পেয়েছে রাজ্য শিক্ষা দফতর। এই সম্মান পাওয়া কে কটাক্ষ করেন তিনি।তিনি বলেন-“আমি কালকে টুইট করেছি। ও টাকা দিলে পাওয়া যায়। স্টল দিতে হয়। যদি গোসাবাতে আর দিনহাটাতে ভোটের শতাংশ দেখে যদি তৃণমূলকে স্কচ এওয়ার্ড দিত তাহলে ভাবতাম কিছু একটা হয়েছে। কিন্তু শিক্ষা লাটে তুলে দেওয়া, পশ্চিমবঙ্গে কুড়ি মাস ধরে শিক্ষা লাটে। যে স্কুলের দরজা খুলছে মদের বোতল পাওয়া যাচ্ছে আর সাপ বেরাচ্ছে। এই হচ্ছে পশ্চিমবঙ্গের শিক্ষা ব্যবস্থা। কুড়ি মাসে লাটে তুলে দিয়েছে। আপনি পুরস্কার নিচ্ছেন।”
বিনামূল্যে রেশন সামগ্রী দান বন্ধের সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্র সরকার।সেই প্রসঙ্গে কটাক্ষ করেন শুভেন্দু ।তিনি বলেন-” বলছিলেন জন্মে জন্মে রেশন দেব। এখন যেই পাঁচ কেজি বন্ধ হয়েছে গেছে তখন বলছে কী হবে! বলছিলেন না যতদিন বাঁচব রেশন দেব ! কোথায় ? পয়লা ডিসেম্বর থেকে ছোটাতে হবে এদের।”
বেশ কয়েকশ লোক নিয়ে মিছিল ও সভা করে বিজেপি।মিছিল শেষে সভা করেন তিনি। বিরসামুন্ডার প্রতিকৃতিতে মাল্যদান করেন শুভেন্দু ।শাসক দল তৃণমূল কংগ্রেস কে কটাক্ষ করে বলেন-“এখানকার শাসকদলের টাকা মারা নেতারা ভেবেছিলেন বিজেপি উঠে গেছে। বিজেপি উঠে যায়নি।বিজেপি মনের মধ্যে আছে। পুলিশ দিয়ে,মিথ্যে মামলা করে। মোদীজীর পাঠানো সহায়তা কেড়ে নেওয়ার ভয় দেখিয়ে মানুষকে দাবিয়ে রেখেছেন।”
এদিন শুধু মমতাকে আক্রমন করে শান্ত হননি বক্তব্যের শুরুতে কটাক্ষ করেন পিসি-ভাইপো বলে।তিনি বলেন-“এ রাজ্যে একটা ভুয়া সরকার চলছে। ভাতা, ভিক্ষা, ভর্তুকি। চাকরি নাই, শিল্প নাই। মদের বোতল আঠাশ টাকা দামে। নতুন টেস্ট। এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন পশ্চিম মেদিনীপুর সাংগঠনিক জেলা সভাপতি সৌমেন তেওয়ারী, কেশিয়াড়ীর দুই মন্ডল সভাপতি সনাতন দোলাই ও যুবজিৎ পালোই,জেলা কমিটির সদস্য বিনোদবিহারী মুর্ম্মু,মহিলা নেত্রী সোনালী মুর্ম্মু সহ অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *