পাঁশকুড়াপূর্ব মেদিনীপুর

কেন রাজনীতি ছাড়তে চেয়েছিলেন? কি জানালেন তারকা প্রার্থী দীপক অধিকারী (দেব)

কেন রাজনীতি ছাড়তে চেয়েছিলেন? অবশেষে ফাঁস করলেন দেব!সে কথা নিজ মুখে ফাঁস করলেন তিনি।
ইতমধ্যেই ভোটের হওয়া গরম। প্রচার পর্বে ব্যস্ত প্রার্থীরা। নিজ নিজ কেন্দ্রকে পাখির চোখ করে জনসংযোগ করে মানুষের কাছে আসতে চাইছেন। সেখানে পিছিয়ে নেই তৃণমূল, বিজেপি সহ অন্যান্য রাজনৈতিক দলগুলি।


কয়েক মাস আগে, ঘাটাল লোকসভার প্রার্থী দীপক অধিকারী ওরফে দেব রাজনীতি ছাড়ার কথা জেলা তথা রাজ্য জুড়ে আলোড়ন পড়ে গিয়েছিল। দুই দুই বারের জয় তৃণমূল প্রার্থী র এহেন মন্তব্যে কপালে ভাঁজ পড়েছিল তৃণমূলের শীর্ষ নেতৃত্বদেরও। তবে সেই সাসপেন্স কিছু দিন পরেই কেটে যায়। সেকেন্ড হ্যান্ড কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায় এর সাথে দীর্ঘক্ষণ বৈঠক এরপর আরামবাগের সভায় খোদ মুখ্যমন্ত্রী ঘোষণা করেন এবার ঘাটাল লোকসভায় তাঁরই ওপর দল দায়িত্ব সপে দিতে চাই।
এরপর ফের কাম ব্যাক মুডেই দেব রাজনীতি র বৈতরণীতে পাল তুলে জোর প্রচার পর্ব সারতে ব্যাস্ত।


তবে পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়ায় ভোটের প্রচারে এসে আজ খোলসা করলেন কেন তিনি রাজনীতি ছেড়ে দিতে চেয়েছিলেন?


এদিন প্রথমে তিনি পাঁশকুড়ার চকগোপাল গ্রামের তারাপীঠ মন্দিরেও যান। সেখানে মায়ের পূজা পর্ব সেরে রাধাবল্লভপুর গ্রামে একটি কর্মীসভায় যোগ দেন।
এরপর সেখানেই তিনি পুরনো জিইয়ে রাখা প্রশ্নের জবাব দিয়েছেন, কেন রাজনীতি ছেড়ে তাঁর নিজের জগতে ফিরে যেতে চেয়েছিলেন, তা নিয়ে খোলসা করেন আজ।
পাঁশকুড়ার সভা থেকে অভিনেতা তথা ঘাটাল লোকসভার তৃণমূল প্রার্থী দেব বলেন, ”ঘাটাল মাস্টার প্ল্যান দীর্ঘদিনের দাবি ছিল। আমি বলেছিলাম করে দেব। কিন্তু করে দিতে পারিনি। তাই রাজনীতি জগৎ ছেড়ে দিয়ে নিজের অভিনয় জগতে ফিরে যেতে চেয়েছিলাম। কিন্তু দিদি আমাকে বলল, রাজনীতিতে তোমাকে প্রয়োজন। আমি দিদিকে বলেছিলাম যদি ঘাটাল মাস্টার প্ল্যান রাজ্য সরকার করে দেয়, তবেই আমি রাজনীতিতে ফিরব। দিদি কথা রেখেছেন, আরামবাগের সভা থেকে ঘোষণা করেছেন।ইতিমধ্যে ঘাটাল মাস্টার প্লান্টের কাগজ জমাও পড়েছে। দ্রুত কাজ শুরু করার আবেদনও করেছি।”


এদিন হুডখোলা গাড়িতে চেপেই ঘাটাল লোকসভা কেন্দ্রে চষে বেড়ালেন দীপক অধিকারী ওরফে (দেব)। এদিন হাসি মুখে দেব কখনও শিশুকে কোলে নিয়ে আদর ও উপস্থিত মানুষজনের সাথে সৌহার্দ্য বিনিময় করতে দেখা যায়।তাঁকে ঘিরে মানুষের উচ্ছাস ও তারকা প্রার্থীর সেলফি নেওয়ার ভিড়ও জমে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *