কলকাতাকোচবিহার

কেজরিওয়াল গ্রেপ্তারের প্রতিবাদে কংগ্রেস ও আপের বিক্ষোভ।

রাজ্য: আবগারি দুর্নীতি মামলার গ্রেফতার করা হয়েছে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে। তাকে গ্রেফতারের পর থেকেই গোটা বেশজুড়ে বিজেপি বিরোধী দলগুলি, প্রতিবাদের ঝড় তুলেছেন। ইডির হাতে গ্রেপ্তার হয়েছেন অরবিন্দ কেজরিওয়াল। ইন্ডিয়া জোট ভাঙ্গার জন্যই তাকে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে গ্রেপ্তার করা হয়েছে বলে অভিযোগ। মোহাম্মদ আলী পার্কের সামনে যমালিত হয়ে কিছুদূর এগুনোর পরেই স্থানীয় থানার পুলিশ তাদের গতি রোধ করে ব্যারিকেট করে দেয় বলে অভিযোগ।

তারা স্লোগান এবং বিক্ষোভ দেখাতে থাকেন। এদিকে এই ঘটনার প্রভাব পড়েছে উত্তরের জেলা কোচবিহারে। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল কে অন্যায় ভাবে গ্রেপ্তার করা হয়েছে বলে অভিযোগ তুলে কোচবিহারের কাছারি মোর এলাকায় সুনিতি রোড অবরোধ করে কোচবিহার জেলার আম আদমি পার্টির সদস্যরা। দীর্ঘক্ষণ পথ অবরোধ চলে যার ফলে বন্ধ হয়ে যায় যান চলাচল। প্রধানমন্ত্রীর কুশ পুতুল দাহ করা হয়। আম আদমি পার্টির সদস্যরা দফাই দফায় বিক্ষোভ দেখাতে থাকেন রাস্তা অবরোধ করে।

অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিতে হবে অরবিন্দ কেজরিওয়ালকে এই দাবি তুলেছেন তারা।। ইন্ডিয়া জোট ভেঙ্গে খানখান করবার জন্য প্রতিহিংসামূলক আচরণ করেছে কেন্দ্রের মোদি সরকার বলে অভিযোগ করেন তারা। অনির্দিষ্টকালের জন্য তারা এই অবরোধ প্রতিবাদ চালিয়ে যাবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *