Breakingতমলুক

কুস্তিগীরদের যৌণ হেনস্তার প্রতিবাদে তমলুক শহরে অবস্থান ও ব্রিজভূষণের কুশপুত্তলিকা দাহ

নিউজ বাংলা লাইভ : দেশের হয়ে খেতাব জয়ী মহিলা কুস্তিগীরদের যৌন হেনস্হার প্রতিবাদে দিল্লীর যন্তরমন্তরে কুস্তিগীদের আন্দোলনের উপর পৈশাচিক আক্রমনের আক্রমনের বিরুদ্ধে ও অপরাধী ব্রীজভূষন শরন সিংয়ের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে AIKKMS এর পূর্বমেদিনীপুর জেলা কমিটির থেকে জেলা শহর তমলুকের হসপিটাল মোড়ে অবস্হান ও প্রতিবাদসভা হয়।

অবস্হান মঞ্চে বক্তব্য ব়াখেন এ আই কে কে এম এর জেলা সহ-সভাপতি বিবেকানন্দ রায়।সভায় উপস্হিত ছিলেন জেলা সম্পাদক জগদীশ সাহু, জেলা সভাপতি উৎপল প্রধান। নেতৃত্ববৃন্দ বক্তব্য রাখেন।অবস্হান থেকে দাবী করা কব়া অপরাধী ব্রীজভূষন গ্রেপ্তার না হওয়া পর্যন্ত লাগাতার আন্দোলন চলব।১লা জুন দেশজুড়ে সর্বত্র এ আই কে কে এম এস এর পক্ষ থেকে অবস্হান ও প্রতিবাদ সভা চলছে।ভবিষ্যতে আরও বৃহত্তর আন্দোলনের আহ্বান জানানো হয়। সভা পরিচালনা করেন জেলা কমিটির কোষাধ্যক্ষ প্রবীর প্রধান।সভা শেষে শহরজুড়ে একটি সুসজ্জিত মিছিল হয়।মিছিল শেষে বিজেপি সাংসদ ও অপরাধী ব্রীজভূষন শব়ণ সিংয়েব় কুশপুতুল দাহ করা হয়।

কুশপুতুলে অগ্নি সংযোগ করেন সংগঠনের জেলা সম্পাদক জগদীশ সাহু।আগামী ৫ই জুন সাব়া ভারত জুড়ে গ্রামে প্রতিবাদ সভা করাব় আহ্বান জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *