নন্দকুমারপূর্ব মেদিনীপুরব্রেকিং নিউজশীর্ষ খবর

কার্যত ফাঁকা মাঠে বক্তব্য দিতে দেখা গেল মৎস্য মন্ত্রী বিপ্লব রায় চৌধুরীকে! সেই সাথে দেখা গেল মেলাতে সরকারি স্ব-সহায়ক দলের স্টল থাকলেও নেই বিদ্যুৎ সংযোগ, এই ছবি দেখে কটাক্ষ বিজেপির

নিজস্ব প্রতিনিধি, নন্দকুমার: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় নন্দকুমার মহারাজা ফুটবল ময়দানে শুরু হল সৃষ্টিশ্রী মেলা, যখন উদ্বোধনী অনুষ্ঠান মঞ্চে ভাষন দিচ্ছিলেন মৎস্য মন্ত্রী বিপ্লব রায় চৌধুরী এবং নন্দকুমারের বিধায়ক সুকুমার দে তখন দর্শক আসনে বসে আসেন হাতে গনা জন দশেক লোক।

এ ছবি দেখে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি। বিজেপির তমলুক সাংগঠনিক জেলা সভাপতি আশিষ মন্ডল বলেন, এই নেতা গুলো দুর্নীতির নায়ক, এনারা কাটমানির নেতা সামান্য গরীব মানুষদের সরকারি সুযোগ পাইয়ে দেওয়ার জন্য পয়সা নেয়। সেই জন্য এদের বক্তব্য শোনার জন্য ইচ্ছে হয় না। তাই মানুষ উপস্থিত হচ্ছে না।

যদিও এ বিষয়ে মন্ত্রী বিপ্লব রায় চৌধুরী বলেন, তড়িঘড়ি করা হয়েছে বলে মনে হচ্ছে। সব ব্যাবস্থা হয়ে যাবে। এবং নন্দকুমারের বিধায়ক সুকুমার দে বলেন, প্রথম দিন এটি হবে, মহিলাদলের পরিকল্পনা, seg Group, তো। গতকাল একটা মেলা শেষ হয়েছে। তাড়াহুড়ো করে করা হয়েছে, আগামী দিন থেকে সব ঠিক হয়ে যাবে। এদিনের অনুষ্ঠান উপস্থিত ছিলেন সরকারি একাধিক পদস্থ কর্মকর্তারা।

প্রসঙ্গত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় এবং পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসনের ব্যাবস্থাপনায় নন্দকুমার মহারাজা ফুটবল ময়দানে শুরু হল সৃষ্টিশ্রী মেলা। এই মেলা চলবে আগামী ১৭ই ফেব্রুয়ারি পর্যন্ত‌।

স্ব-সহায়ক দলের মহিলাদলের হাতের তৈরি জিনিসপত্র বিভিন্ন স্টল বসানো হয়েছে। এই স্টল গুলোতে কোনো বিদ্যুৎ সংযোগ না থাকায় কেউ মোমবাতি এবং মোবাইল লাইট জ্বালিয়ে আজকের দিনটা সারলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *