বাঁকুড়াশীর্ষ খবর

কনকনে ঠান্ডায় দুস্থদের শীতবস্ত্র বিতরণ বাঁকুড়া জেলা প্রশাসনের

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া: শীতের দিনে অসহায় মানুষের পাশে বাঁকুড়া জেলা প্রশাসন। শুক্রবার বিকালে জয়পুর থানার উত্তরবাড় অঞ্চল এলাকার দুঃস্থ অসহায়দের শীতের বস্ত্র তুলে দেওয়া হয় বাঁকুড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে।এই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বিষ্ণুপুরের এস ডি পি ও কুতুবুদ্দিন খান মহাশয়, জয়পুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক রাম নারায়ণ পাল, বৈতল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মলয় কান্তি দে।

এই অনুষ্ঠানের মঞ্চে বিষ্ণুপুরের এস ডি পি ও কুতুবুদ্দিন খান বলেন আমরা চাই প্রতিটি মানুষের নিরাপত্তা ও সুরক্ষা । দুঃস্থদের কথা মাথায় রেখেই আজকের এই শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠান এর আগেও বহুবার জেলা প্রশাসনের পক্ষ থেকে দুঃস্থ অসহায়দের পাশে দাঁড়িয়েছেন ।

এর আগেও বহুবার এই এলাকায় এসেছেন তিনি তখন পরিস্থিতি আলাদা ছিল সেই পরিস্থিতি অনেকটাই বদলেছে , আগামী দিনে এই এলাকায় যাতে কোন মানুষের অসুবিধা না হয় তার দিকে নজর রয়েছে প্রশাসনের পক্ষ থেকে। প্রতিটি মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে এগিয়ে যেতে হবে সকলকেই ।এদিন শতাধিক মানুষের হাতে শীতের বস্ত্র বিতরণ করেন প্রশাসনের পক্ষ থেকে।শীত বস্ত্র পেয়ে জরিনা বিবি বলেন আমি আজ খুবই খুশি প্রশাসনের এই উদ্যোগকে সাধুবাদ জানাই আমাদের মত অসহায়দের পাশে থাকার জন্য ধন্যবাদ। এই শীতের দিনে বহু কষ্টের মধ্যে রাত্রি যাপন করতে হতো কিন্তু আজ ঈশ্বরের কাছে প্রার্থনা করি এই মহানুভব পুলিশ অফিসারদের জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *