মালদাশীর্ষ খবর

ঔষধ দিয়ে ঘুম পাড়িয়ে লুট! কয়েক লক্ষ টাকা হাতিয়ে চম্পট দুষ্কৃতী

নিজস্ব প্রতিনিধি, মালদা: ঘুমের ঔষধ স্প্রে করে ড্রাইভার এবং খালাসির কাছ থেকে প্রায় ১৮ হাজার টাকার নগদ এবং একটি অ্যান্ড্রয়েড মোবাইল নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। সোমবার সকালে এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে মালদা জেলা নিয়ন্ত্রিত বাজারে এলাকায়।

জানা গিয়েছে, কাশ্মীর থেকে আপেল বোঝাই লরি নিয়ে আসেন চালক সুকবির সিং এবং খালাসী মনোজিৎ সিং। তাদের বাড়ি পাঞ্জাবের অমৃতসর এলাকায়। এদিন সকালে আপেল আনলোড করার সময় ব্যবসায়ীদের নজরে পড়ে অচেতন অবস্থায় রয়েছেন গাড়ির চালক এবং খালাসী। চালকের প্যান্টের পকেট কাটা লক্ষ্য করেন ব্যবসায়ীরা। লরির কেবিনের বিভিন্ন লকার ভেঙে নগদ টাকা নিয়ে পালায় দুষ্কৃতীরা বলে অভিযোগ।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান মালদা জেলা নিয়ন্ত্রিত বাজারের ফল ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি গৌতম সাহা এবং সম্পাদক নব সাহা। তাদের অভিযোগ এর আগেও বহুবার চুরির ঘটনা ঘটেছে বাজারে। কখনো মোবাইল, কখনো টোটো এমন কি আস্ত একটি ট্রাক চুরির ঘটনাও ঘটেছে নিয়ন্ত্রিত বাজারে। প্রশাসনকে বারবার বলেও কোন সুরাহা হয়নি। তারা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলেন অতিসত্বর করা ব্যবস্থা না নিলে আতঙ্কে রয়েছেন ব্যবসায়ীরা।

খবর পেয়ে ঘটনার ছেলে পৌঁছে ইংরেজবাজার থানার সাদা পোশাকের পুলিশ। তারা ঘটনার তদন্ত শুরু করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *