ব্রেকিং নিউজ

এনায়েত পুর উচ্চবিদ্যালয়ে রক্তদান শিবির ও ছাত্রী নিবাস এর উদ্বোধন অনুষ্ঠান

পার্থ ঝা,মানিকচক;

নিজস্ব প্রতিনিধি ,পার্থ ঝা: রক্তদান শিবিরের পাশাপাশি এনায়েতপুর এনায়েতপুর উচ্চ বিদ্যালয় এর ছাএছাএীদের উদ্বোধন হয়ে হল শুক্রবার।রক্তদান জীবন দান একথা কে মাথায় রেখে আজ মালদা রোটারী ক্লাবের উদ্যোগে এনায়েত পুর উচ্চবিদ্যালয় হয়ে গেল রক্তদান শিবির। এতে বেশ কয়েকজন রক্ত দাতা রক্ত দান করেন। তাদের ক্লাবের পক্ষ থেকে সার্টিফিকেট ও ফলমূল দেওয়া হয়।

পাশাপাশি আজ এনায়েত পুর উচ্চবিদ্যালয় ছাত্রী নিবাস এর শুভ উদ্বোধন হয়। এই হোস্টেলে প্রায় ১০০ জন ছাত্রীর থাকার জায়গা রয়েছে। বিধায়িকা সাবিত্রী মিত্র জানান, এলাকার অনেকগুলো স্কুলে এবং মানিকচক কলেজের ছাত্র ছাত্রী নিবাস আছে তার সঙ্গে আজ এনায়েতপুরে ছাত্রী নিবাস হয়ে যাওয়ায় এলাকাবাসী যথেষ্ট উপকৃত হবে। দূরদূরান্তের মেয়েরা এখানে থেকেই খুব সহজে নিজেদের পড়াশোনা চালিয়ে যেতে পারবে। এনায়েতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাদিউজ্জামান জানান, আমরা খুবই খুশি। যেসব ছাত্র ছাত্রীরা প্রত্যন্ত গ্রাম থেকে অনেক কষ্ট করে পড়তে আসতো তারা এখানে থেকেই ভালোভাবে পড়াশোনা চালিয়ে যেতে পারবে।
আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধায়িকা সাবিত্রী মিত্র প্রধান শিক্ষক বাদিউজ্জামান, পঞ্চায়েত সমিতির সভাপতি কবিতা মন্ডল, এনায়েতপুর উচ্চ বিদ্যালয় এর বর্তমান সভাপতি ও প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ ইউনুস আলী, এনায়েত পুর গ্রাম পঞ্চায়েত প্রধান মনিরা খাতুন সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

মালদা মানিকচক থেকে পার্থ ঝায়ের রিপোর্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *