ব্রেকিং নিউজমালদারাজ্যস্বাস্থ্য

এনায়েতপুর ইনসান আলী উচ্চ বিদ্যালয়ে হয়ে গেলো মেডিক্যাল ক্যাম্প

মানিকচক, রাজ্য ও কেন্দ্রীয় সরকারের উদ্যোগে বিভিন্ন বিদ্যালয়ে চলছে মেডিক্যাল ক্যাম্প।এই ক্যাম্পের উদ্দেশ্য দীর্ঘ দিন পর বিদ্যালয় খুলেছে।চলছে এখন ক্লাস।এর মধ্যে যদি কোনো ছাত্র ছাত্রীদের যদি শারীরিক বা মানসিক সমস্যা থাকে তবে তার চিকিৎসার ব্যাবস্থা করেন মেডিক্যাল টিম।তাদের স্থানীয় সরকারি বা মেডিক্যাল কলেজ চিকিৎসার জন্য পাঠানো হবে।যদি কারো মানসিক সমস্যা থাকে তবে আলোচনা ও মোটিভেশন এর মাধ্যমে তাদের চিকিৎসার ব্যাবস্থা করা হবে।

সোমবার এনায়েতপুর ইনসান আলী উচ্চ বিদ্যালয়ে হয়ে গেলো সাস্থ্য পরীক্ষা শিবির। মানিকচক গ্রামীণ হাসপাতালের দুই জন মেডিক্যাল অফিসার আসেন এবং ছাত্র ছাত্রীদের সাস্থ্য পরীক্ষা করেন।যাদের কোনরকম শারীরিক সমস্যা রয়েছে তাদের মানিক চক গ্রামীণ হাসপাতাল ও মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতলে চিকিৎসার ব্যাবস্থা করে দেওয়া হয়।

এতে উপস্থিত ছিলেন ডক্টর মোহাম্মদ নাসির আলী ও ডক্টর সাইফা খাতুন।

মালদা থেকে পার্থ ঝায়ের রিপোর্ট।*এনায়েতপুর ইনসান আলী উচ্চ বিদ্যালয়ে হয়ে গেলো মেডিক্যাল ক্যাম্প*। মানিকচক; রাজ্য ও কেন্দ্রীয় সরকারের উদ্যোগে বিভিন্ন বিদ্যালয়ে চলছে মেডিক্যাল ক্যাম্প।এই ক্যাম্পের উদ্দেশ্য দীর্ঘ দিন পর বিদ্যালয় খুলেছে।চলছে এখন ক্লাস।এর মধ্যে যদি কোনো ছাত্র ছাত্রীদের যদি শারীরিক বা মানসিক সমস্যা থাকে তবে তার চিকিৎসার ব্যাবস্থা করেন মেডিক্যাল টিম।তাদের স্থানীয় সরকারি বা মেডিক্যাল কলেজ চিকিৎসার জন্য পাঠানো হবে।যদি কারো মানসিক সমস্যা থাকে তবে আলোচনা ও মোটিভেশন এর মাধ্যমে তাদের চিকিৎসার ব্যাবস্থা করা হবে। সোমবার এনায়েতপুর ইনসান আলী উচ্চ বিদ্যালয়ে হয়ে গেলো সাস্থ্য পরীক্ষা শিবির। মানিকচক গ্রামীণ হাসপাতালের দুই জন মেডিক্যাল অফিসার আসেন এবং ছাত্র ছাত্রীদের সাস্থ্য পরীক্ষা করেন।যাদের কোনরকম শারীরিক সমস্যা রয়েছে তাদের মানিক চক গ্রামীণ হাসপাতাল ও মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতলে চিকিৎসার ব্যাবস্থা করে দেওয়া হয়। এতে উপস্থিত ছিলেন ডক্টর মোহাম্মদ নাসির আলী ও ডক্টর সাইফা খাতুন। মালদা থেকে পার্থ ঝায়ের রিপোর্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *