এগরাপূর্ব মেদিনীপুরব্রেকিং নিউজ

এগরা কলেজে সাড়ম্বরে বসন্ত উৎসব

মদন মাইতি,এগরা, পূর্ব মেদিনীপুর কোভিড মহামারি পরিস্থিতিতে দীর্ঘ দুই বছর বন্ধ ছিল শিক্ষা প্রতিষ্ঠান ।অনলাইনেই চলছিল পঠনপাঠন। স্বভাবতই বন্ধ ছিল শিক্ষা প্রতিষ্ঠান গুলির বিভিন্ন সাংস্কৃতিক কর্মসূচি।কোভিড মহামারি পরিস্থিতির পর সব কিছু আবার চেনা ছন্দে ফিরতেই এগরা সারদা শশিভূষণ কলেজে উদযাপিত হলো বসন্ত উৎসব।

নানা কারণে উৎসবটি পিছিয়ে গেলেও বুধবার এগরা কলেজের বাংলা ও নাট্যচর্চা বিভাগের পক্ষ্য থেকে জাঁকজমক ভাবে আয়োজিত হল এই বসন্ত উৎসব। কলেজের অডিটোরিয়াম থেকে শুরু করে কোনায় কোনায় ভরিয়ে দেওয়া হয়েছিল রঙের ঝরনা। কলেজের এই অনুষ্ঠানের সূচনা হয় পথপরিক্রমার মধ্য দিয়ে । আবেগপূর্ণ এই পথপরিক্রমা নাম ছিল ‘রঙের অভিসার’। কলেজের ছাত্রীরা হলুদ শাড়ি ও ছাত্ররা হলুদ পাঞ্জাবী পরে ‘রঙের অভিসার’ এ পা মেলায়।
অনুষ্ঠানের পৌরোহিত্য করেন কলেজের অধ্যক্ষ ডঃ দীপক কুমার তামিলী। উপস্থিত ছিলেন নাটক ও নাট্যচর্চা বিভাগের বিভাগীয় প্রধান মলয় বারিক, কলেজের টিচার কাউন্সিলের সেক্রেটারি ডঃ দীপক কুমার বিশাই ,বাংলা বিভাগের বিভাগীয় প্রধান ডঃ শিল্পীশ্রী গিরি, বাংলা বিভাগের অধ্যাপক ডঃ শান্তনু দলাই প্রমুখ। উপস্থিত সকল অতিথিবৃন্দ কে বরণ করে নেন কলেজের ছাত্র-ছাত্রীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *