তমলুকপূর্ব মেদিনীপুর

এখানে যারা ভাবছে সন্ত্রাস করবো ভোট দিতে দেবোনা! পরিণতি খুব খারাপ হবে সতর্ক করলাম, নন্দীগ্রামে বিস্ফোরক অভিষেক ব্যানার্জি।

পূর্ব মেদিনীপুর: নন্দীগ্রামে তমলুকের তৃণমূল প্রার্থীর সমর্থনে একটি সভায় উপস্থিত ছিলেন অভিষেক ব্যানার্জি। সভা মঞ্চ থেকে তিনি বিধানসভা ভোটের ফলাফলের কথা উল্লেখ করে বলেন আমরা হাই কোর্টে মামলা করেছি এখানের বিধায়ক এতটা ভীত, সেটা ভারতের অন্য হাই কোর্টে স্থানান্তর করা হোক, সুপ্রিম কোর্ট দূ গালে দুটো কসিয়ে থাপ্পর মেরে বলেছে মামলা কলকাতা হাই কোর্টে থাকবে।

এখানে যারা ভাবছে সন্ত্রাস করবো ভোট দিতে দেবোনা! যারা করবে তাদের তালিকা আমার কাছে আছে। পরিণতি খুব খারাপ হবে সতর্ক করলাম, কোনো বাবা বাঁচাবে না।আজকে কথা দিয়ে গেলাম ২১ এর বদলা নেবো!অভিজিৎ গাঙ্গুলীকে ফের নিশানা অভিষেকর!

অভিষেক বলেন কাকে প্রার্থী করেছে দেখেছেন তো? আপনার দিল্লির রাজনৈতিক পিতামহকে জিজ্ঞাসা করবেন তিনি মোমোটাকে মাথা নিচু করে প্রণাম করে।শুভেন্দু অধিকারীর বাড়িতে পুলিশি রেড নিয়ে অভিষেক বলেন কাল একটা জায়গায় পুলিশ সার্চ করতে গেছে, কেঁপে কেঁপে উঠছে ভয়ে। বলছে পুলিশ কেন যাবে? ভিডিও গ্রাফি করতে হবে!

আমরাও বলছি ইডি সিভিআই গেলে ভিডিওগ্রাফি করতে হবে। আমারো হেলিকপ্তার রেইড করেছিল আমি কতবার মিডিয়া বাইট দিয়েছি? বলছে ব্লিচিং পাউডার দিয়ে মমতার মুখ পরিষ্কার করতে, নিজের মুখের ভাষা অর্বাচীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *