মুর্শিদাবাদ

ঈদের আগে উত্তপ্ত বহরমপুরের পরিস্থিতি ।

ভোট পরবর্তী সন্ত্রাসে আবারও উত্তপ্ত হয়ে উঠল মুর্শিদাবাদের বহরমপুর। চলল গুলি বোমা ইট বৃষ্টি। বহরমপুরের গোয়ালজানে পড়ল বোমা। ভাঙচুর করা হয়েছে একাধিক বাড়ি। ঘটনার সূত্রপাত তৃণমূল এবং বিজেপি সংঘর্ষ থেকে। আর সেই সংঘর্ষের রণক্ষেত্রের আকার ধারণ করে। প্রথমে মুখোমুখি বাক বিতন্ডা তারপর সেখান থেকে মারামারি পরিস্থিতি তৈরি হয়। এদিকে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ পুলিশের গাড়ি লক্ষ্য করে ঈট বৃষ্টি করার অভিযোগ ওঠে। রাস্তায় পড়ে রয়েছে বোমা। ভোটের আগে থেকেই এলাকায় হুমকি দেওয়া হত বোমাবাজির বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের।

এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাস্তায় বসানো হয়েছে পুলিশ পিকেট বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ। দুই পক্ষের মধ্যে প্রথমে হাতাহাতি আর তারপর সেখান থেকে বোমাবাজি এবং প্রাণঘাতী আক্রমণ চালানো হয় বলে অভিযোগ। পরিস্থিতি রয়েছে থমথমে এলাকা থেকে অনেকেই চলে যাচ্ছেন।

গ্রামবাসীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ঈদের আগে উত্তপ্ত বহরমপুরে পরিস্থিতি মোকাবিলায় তৎপর রয়েছে প্রশাসন। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ গতকাল গভীর রাত থেকেই বিভিন্ন মানুষের বাড়িতে গিয়ে হামলা চালাচ্ছেন একাংশ দুষ্কৃতীরা। তৃণমূল এবং বিজেপির মধ্যে এই সংঘর্ষ বাঁধে। এদিকে ভোট মিটে গেলেও এখনো পর্যন্ত এই সন্ত্রাস নিয়ে সিঁদুরে মেঘ দেখছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *