ইতিহাসে আজকের দিনে

আমায় ভোট দেবেন না… ঠিক এভাবেই অভিনব প্রচার নির্দল প্রার্থীর‌

নিউজ বাংলা লাইভ : আমায় ভোট দেবেন না…ঠিক এভাবেই পঞ্চায়েত সমিতির প্রার্থী প্রচার করলেন। এমনই অভিনব প্রচার করলেন পূর্ব মেদিনীপুরের কোলাঘাটে।কোলাঘাট পঞ্চায়েত সমিতির ২৩ নম্বর সিটে নির্দল প্রার্থীর এমনই অভিনব প্রচার ফ্লেক্স টাঙিয়ে করলেন মদন কুমার মন্ডল।

মদন বাবু দীর্ঘদিন বিজেপি কর্মীছিলেন।কোলাঘাট মডল ৪ এর সাধারণ সম্পাদক পদেও ছিলেন।তবে মনোনয়নপত্র পার্টির অনুমতি নিয়েই করেন মদন কুমার মন্ডল।তবে শেষমুহুর্তে অজ্ঞাত কোন কারনে দলীয় টিকিট পাইনি। সেই জায়গায় কোলাঘাট পঞ্চায়েত সমিতির ২৩ নম্বর সিটে বিজেপির টিকিট পান বিশ্বজিৎ মন্ডল।তবে এই ঘটনার পরই মদন বাবু নির্দল প্রার্থী হিসেবে বিবেচিত হন।মদন বাবুর দাবি

শেষমুহুর্তে মনোনয়নপত্র প্রত্যাহার করার সুযোগ হয়নি তার।পাশাপাশি তাকে অটো রিক্সা চিহ্নে নির্দল প্রার্থী হিসেবে বিবেচিত হন।তবে আজ মঙ্গলবার বিকেলে ২৫ নম্বর সিট এলাকা কুশাড়,যোগীবেড়,পয়াগ,ধর্মবেড়,ক্ষেত্রহাট,পারুলিয়া ও পাথুরিয়া বুথ এলাকায় ফ্লেক্স টাঙান মদন বাবু স্বয়ং।তিনি এই বার্তাই দিলেন, তাকে যেন না ভোট দেওয়া হয়।তাকে ভোট না দিয়ে বিজেপিকে সরাসরি ভোট দেওয়ার আহ্বান জানান।তিনি বিজেপিতে ছিলেন, আছেন এবং ভবিষ্যতেও থাকবেন।মদন বাবুর এই ব্যতিক্রমি উদ্যোগকে স্বাগত জানিয়েছেন বিজেপির কোলাঘাট ব্লক কনভেনর তথা বিজেপি জেলা সহসভাপতি তুষার দোলই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *