Breakingব্রেকিং নিউজহাওড়া

আমফানে ক্ষতিগ্রস্ত গ্রাম এখনও অসহায়

নিউজ বাংলা লাইভ : হাওড়ায় আমফান ঝড়ে ক্ষতিগ্রস্ত গ্রামের মানুষ আজও কোন সরকারী সাহায‍্য না পেয়ে নানা অসুবিধায় ভুগছে এমনই অভিযোগ করছেন আন্দুল গ্রাম গঞ্জায়েতের আরগোড় রায়পাড়া।

পাড়ার বাসিন্দারদের অভিযোগ

এই এলাকায় একটাও কল নেই ফলে অন‍্য লোকের বাড়ি থেকে জল আনতে হয় তাও পর্যাপ্ত নয়। একটু বৃষ্টি হলেই পুরো পাড়ায় জল জমে যায় এই জল বের হবার মত কোন রাস্তা বা ড্রেন নেই। এলাকায় কোন আলোর ব‍্যাবস্থা নেই ফলে নিত‍্যদিন আমাদের বিভিন্ন অসুবিধার মধ‍্যে দিন কাটাতে হচ্ছে। গত আমফান ঝড়ে আমাদের ঘড়বাড়ি তছনছ হয়ে গেছে কিন্তু ঘড় সারাবার মত কোন সাহায‍্য আমরা পাইনি।

বার বার পঞ্চায়েত অফিসে গিয়ে আমরা অভিযোগ জানিয়েছি কিন্তু আজও কেউ দেখতে আসেনি। শুধু আশ্বাস দিয়ে গেছে হয়ে যাব বলে। আমরা ছোট ছোট বাচ্চাদের নিয়ে আর কতদিন এইভাবে দিন কাটাবো? এই ব‍্যাপার আন্দুল গ্রাম পঞ্চায়েতের প্রধান মানসী চক্রবর্তীকে জিঞ্জাসা করলে তিনি ঘটনা শিকার করে নিয়ে বলেন কেন্দ্রিয় সরকার থেকে আমরা কোন টাকা পাইনি তাই কিছু কিছু জায়গায় আমরা কোন কাজ করতে পারিনি। তবে খুব পঞ্চায়েত নির্বাচন সামনে তাই এখন কিছু করা যাবে না। নির্বাচনে জেতার পর আমরা ওই সমস্থ অনুন্নতি জায়গা গুলো ঠিক করে দেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *