Breakingব্রেকিং নিউজমানিকচক

আবারও তৃণমূল কর্মী সমর্থকদের বাড়িতে হামলা ভাঙচুরের অভিযোগ!কংগ্রেস নেতাকর্মীদের বিরুদ্ধে

নিউজ বাংলা লাইভ : মানিকচক;আবারো উত্তপ্ত মানিকচকের গোপালপুর অঞ্চল। তৃণমূল কর্মীর সমর্থকদের বাড়িতে হামলা ভাঙচুরের অভিযোগ কংগ্রেসের নেতাকর্মীদের বিরুদ্ধে।

ঘটনাকে কেন্দ্র করে গোপালপুর অঞ্চলের আশিনটোলা এলাকা জুড়ে ব্যাপক উত্তেজনা ছড়ায়। তৃণমূলের কর্মীদের পাঁচটি বাড়িতে ভাঙচুর চালিয়েছে কংগ্রেস এমনটাই অভিযোগ তৃণমূল অঞ্চল সভাপতি মহম্মদ নাসিরের।

পালটা কংগ্রেস নেতা জিয়াউর রহমান অভিযোগ করে বলেন

তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা কংগ্রেস প্রার্থীদের ভোট প্রচারে বাধা দান করছে। কংগ্রেস প্রার্থীরা ভোট প্রচারে করলে তাদের মারধর করছে এবং মিথ্যে মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দিচ্ছে। তিনি আরো বললেন আমরা মমতা ব্যানার্জির প্রকল্প দ্বারা যতটা লাভবান হয়নি তার চেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছি তৃণমূলের কর্মী সমর্থকদের দ্বারা।ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছে।জানা গেছে,তৃণমূল সমর্থক সাইরুন বিবির বাড়িতে হটাৎ হামলা চালায় কংগ্রেসের লোকজন বলে অভিযোগ। বাড়ির মহিলা সদস্যরা আতঙ্কিত হয়ে পড়েন।বাঁশ লাঠি ইট দিয়ে বাড়িতে হামলা চালানো হয়। পাশাপাশি পাঁচটি বাড়িতে ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। তৃণমূলের সমর্থক সেই কারণেই হামলা বলে মনে করছে কংগ্রেস নেতাকর্মীরা অভিযোগ সাইরুল বিবি ও তার পরিবারের। এদিকে গোটা এলাকা জুড়ে তীব্র উত্তেজনা রয়েছে। ঘটনাস্থলে মোতায়ন রয়েছে বিশাল পুলিশ বাহিনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *