শীর্ষ খবর

আদালতের নির্দেশ সত্ত্বেও এক টেট উত্তীর্ণ চাকরিপ্রার্থীকে ইন্টারভিউতে না ডাকায় প্রাথমিক শিক্ষা পর্ষদের চেয়ারপার্সনকে আজ এজলাসে তলব করেন কলকাতা হাইকোর্টের

নিউজ বাংলা লাইভ: আদালতের নির্দেশ সত্ত্বেও এক টেট উত্তীর্ণ চাকরিপ্রার্থীকে ইন্টারভিউতে না ডাকায় প্রাথমিক শিক্ষা পর্ষদের চেয়ারপার্সন গৌতম পালকে আজ এজলাসে তলব করেন কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। ওই পরীক্ষার্থীর আইনজীবী সুদীপ্ত দাশগুপ্ত জানিয়েছেন, বিচারপতি গঙ্গোপাধ্যায় টেট উত্তীর্ণ ওই চাকরিপ্রার্থীকে ইন্টারভিউতে ডাকার নির্দেশ দিয়েছিলেন। কিন্তু এক মাস কেটে গেলও প্রাথমিক শিক্ষা পর্ষদ তা কার্যকর করেনি। পর্ষদের তরফে অবশ্য আজ জানানো হয়, এই নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে ডিভিশন বেঞ্চে আবেদন করা হয়েছে। তবে পর্ষদের আইনজীবী ডিভিশন বেঞ্চে ওই মামলার নম্বর বিচারপতি গঙ্গোপাধ্যায়কে জানাতে পারেননি তারপরই পর্ষদ সভাপতিকে আদালতে ডেকে পাঠানো হয়।

প্রশ্নের সদুত্তর দিতে না পারায় বিচারপতি গঙ্গোপাধ্যায় গৌতম পালের ভূমিকায় অসন্তোষ প্রকাশ করেন। তাঁর বেতন বন্ধ রাখার কথাও বলেন। পরে পর্ষদ সভাপতি আদালতের নির্দেশ কার্যকর করা হবে বলে জানালে বিচারপতি এজন্য আরো দু সপ্তাহ সময় দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *