Breakingকোলাঘাটপূর্ব মেদিনীপুর

আইফোন চেয়ে রেল ব্রিজের মাথায় মানসিক ভরসাম্যহীন যুবক।

কোলাঘাটের রূপনারায়ণ নদীর ওপর যে রেলব্রিজ রয়েছে তার মধ্যে ৩ নং ব্রিজের মাথায় উঠে পড়লো এক মানসিক ভরসাম্যহীন অজ্ঞাতপরিচয় যুবক,মঙ্গলবার বিকেল ৪ টের কিছু পরে ওই যুবককে ব্রিজের মাথায় দেখা যায়। প্রত্যক্ষদর্শীরা জানান ব্রিজের উপর দিয়ে একটি মেইল ট্রেন যাওয়ার সময় সেই মেইল ট্রেনের চেইন টেনে ব্রিজে নেমে পড়ে ওই যুবক। এরপরে আস্তে আস্তে ব্রিজের মাথায় চড়ে বসে। স্থানীয় বাসিন্দা এবং রেল পুলিশ অনেকবার ওই যুবককে নামানোর চেষ্টা করে, কিন্তু ব্যর্থ হয়। নামানোর চেষ্টা করলে রেলের হাইটেনশন লাইনে পা দেওয়ার ভয় দেখায়।

মুহূর্তের মধ্যে হাইটেনশন লাইনের বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। এবং ট্রেন চলাচল বন্ধ থাকে প্রায় দু’ঘণ্টা, স্থানীয় সূত্রে আরো জানা গিয়েছে ওই যুবক আইফোনের দাবি করেছিলেন, তাকে নিচ থেকে একটি ডামি ফোন দেয়া হয়, ওই যুবক ওই ফোনটি নিতে নিচেও আসেন, iphone নয় বুঝতে পেরে আবার নাকি উপরে ওঠেন।

পরে স্থানীয় বাসিন্দাদের উদ্যোগে তাকে নামানোর উদ্যোগ নেওয়া হয়, স্থানীয় বাসিন্দারা উপরে ওঠে তাকে দড়ি বেঁধে নামানোর চেষ্টা করলে দড়ি ছিঁড়ে ওই যুবক মাটিতে পড়ে যান, তাকে উদ্ধার করে স্থানীয়রা পাইকবাড়ি হাসপাতালে ভর্তি করেন, পরে তাকে তমলুকের রেফার করা হয়, যদিও এখন অব্দি ওই যুবকের কোন পরিচয় মেলেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *