কলকাতাখেলাধুলাব্রেকিং নিউজরাজ্য

আইএসএল ২০২১ আপডেট: বড় ব্যবধানে হার এটিকে মোহনবাগানের, মুম্বাই সিটি এফসি কাছে ৫-১ গোলে হারলো এটিকে মোহনবাগান

মুম্বাই সিটি এফসি :৫(বিক্রম প্রতাপ সিং-২, ইগর আঙ্গুলও ১, বিপিন সিং-১, মুরতাদা ফল)
এটিকে মোহনবাগান :১ (ডেভিড উইলিয়ামস)

সায়ন দাস ::শতবর্ষ ডার্বিতে রুদ্ধশ্বাস জয়ের পরে চেনা ছন্দে দেখা মিলল না এটিকে মোহনবাগানের । মুম্বাইয়ের আক্রমণভাগের কাছে রীতিমতো ছন্নছাড়া হাবাসের রক্ষণভাগ ।।

এটিকে মোহনবাগান পরপর দুটি ম্যাচ জেতার পর বেশ আত্মবিশ্বাসী হয়ে মাঠে নেমেছিল মুম্বাইয়ের বিরুদ্ধে ,সেই বাড়তি আত্মবিশ্বাসী এটিকে মোহনবাগান কে লজ্জাজনক হারের মুখ দেখতে হল ।এটিকে মোহনবাগানের রক্ষণভাগকে রীতিমতো দূর্মুস করে দিল প্রথমবার আইএসএলে মত বড় মঞ্চে খেলতে নামা তরুণ বিক্রম প্রতাপ সিং এর জোড়া গোল , এবং ইগর আঙ্গুলও 38 মিনিটের মাথায় একটি গোল করেন ফলে প্রথমার্ধে মুম্বাই তিন শূন্য গোলে এগিয়ে যায়।।

দ্বিতীয়ার্ধের শুরুতেই 46 মিনিটে দীপক টাংরি রেড কার্ডে 10 জন হয়ে পড়ে এটিকে মোহনবাগান সেই সুযোগকে কাজে লাগিয়ে মুম্বাই এর হয়ে , মুরতাদা ফল এবং বিপিন সিং একটি করে গোল করেন এবং এটিকে মোহনবাগানের পরিবর্তিত খেলোয়াড় হিসেবে একটি মাত্র গোল করেন ডেভিড উইলিয়ামস তবে তাতে খুব বেশি সুবিধা করে উঠতে পারিনি এটিকে মোহনবাগান আজকের ম্যাচে।
এই ম্যাচে হারার পর এটিকে মোহনবাগানের সংগৃহীত তিন ম্যাচে ছয় পয়েন্ট বর্তমানে তারা পয়েন্ট টেবিলের 4 নম্বর স্থানে নেমে এসেছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *