পশ্চিম মেদিনীপুর

আইআইটি খড়্গপুরে ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার!

ফের আইআইটি খড়্গপুরে ছাত্রীর রহস্য মৃত্যু। ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হল আইআইটি খড়গপুরের এক ছাত্রীর। ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুরে।

আইআইটি খড়গপুর চত্বরে অবস্থিত আইআইটি সরোজিনী নাইডু ও ইন্দিরা গান্ধী হলে ছাত্রছাত্রীরা হঠাৎ দেখেন গলায় দড়ি দিয়ে ঝুলছে তাদেরই এক সতীর্থ। ইন্দিরা গান্ধী হোস্টেলের আবাসিক ওই ছাত্রী। কম্পিউটার সাইন্সের ওই ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় খবর দেওয়া হয় পুলিশের। খবর পেয়ে ছুটে আসে খড়গপুর টাউন থানার পুলিশ। এরপর পুলিশ মৃতদেহ উদ্ধার করে। জানা গিয়েছে ওই ছাত্রীর নাম দেবিকা পিল্লাই তার বাড়ি কেরলে। ফোর্থ ইয়ারের ছাত্রী দেবিকা। কয়েকদিন আগেই ছুটিতে বাড়ি গিয়েছিলেন।

সেখান থেকে ফিরেই আত্মহত্যা করেছেন বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যেই মৃতদেহ উদ্ধার করে খড়গপুর মহাকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।। তবে কি কারণে এই আত্মহত্যা তা নিয়ে এখনো পর্যন্ত কিছু জানতে পারেনি আইআইটি কর্তৃপক্ষ। মনে করা হচ্ছে বাড়িতে কোন বিষয় নিয়ে পরিবারের সঙ্গে গোলযোগ ছিল দেবিকার। আর সেই কারণেই এই আত্মহত্যা। ইতিমধ্যেই দেবিকার বন্ধুদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। খবর পাঠানো হয়েছে কেরলে তার বাড়িতে।

খবর পেয়ে তার বাড়ির লোক ইতিমধ্যেই রওনা দিয়েছেন খড়্গপুরের উদ্দেশ্যে। তবে এক্ষেত্রে মৃত্যুর আসল কারণ কি তা নিয়ে দ্বন্দ্বে রয়েছে পুলিশ। প্রেম ঘটিতো কোনো কারণ কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *