খেলাধুলাপূর্ব বর্ধমানশীর্ষ খবর

অল ইন্ডিয়া লিফটিং প্রতিযোগিতায় সুযোগ পেলেন এক গৃহবধূ

রাহুল রায়, পূর্ব বর্ধমান:পূর্ব বর্ধমান জেলা ছাড়িয়ে ভিন রাজ্যে গিয়ে সর্বভারতীয় স্তরের পাওয়ার লিফটিং প্রতিযোগিতায় অংশগ্রহণ করল এক গৃহবধু। মধ্যবিত্ত পরিবারের গৃহবধু হয়ে সর্বভারতীয় স্তরের পাওয়ার লিফটিং প্রতিযোগিতা অংশগ্রহণ করে কেরালার কোঝিকোড এলাকার স্টেডিয়ামে। মধ্যবিত্ত পরিবারের গৃহবধু সর্বভারতীয় স্তরের পাওয়ার লিফটিং প্রতিযোগিতায় সাফল্য অর্জন করে। গৃহবধুর নাম নিলাঞ্জনা মজুমদার বাড়ি পূর্ব বর্ধমান জেলার বর্ধমান শহরের নতুনপল্লীত এলকায়।

১-৬ এপ্রিল ২০২৩ সালে কেরালার কোঝিকোড এলাকার স্টেডিয়ামে সর্বভারতীয় স্তরের পাওয়ার লিফটিং প্রতিযোগিতায় একটি রূপ ও দুটি ব্রোঞ্জ পদক লাভ করে নিলাঞ্জনা মজুমদার। নিলাঞ্জনা মজুমদারকে খেলাধুলায় উৎসাহিত করে পরিবারের সদস্য সহ পূর্ব বর্ধমান জেলা স্পোর্টস এন্ড ফিজিক্যাল কালচার অ্যাসোসিয়েশনের সম্পাদক সমর দাস।

নিলাঞ্জনা সর্বভারতীয় স্তরের পাওয়ার লিফটিং প্রতিযোগিতায় সাফল্য অর্জন করার জন্য খুশি পাড়াপ্রতিবেশীরা। সর্বভারতীয় স্তরের পাওয়ার লিফটিং প্রতিযোগিতার পর আন্তর্জাতিক স্তরের যুব ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করার সুযোগ পেল বর্ধমানের গৃহবধু নিলাঞ্জনা মজুমদারক। আগামী ১৮ ই হইতে ২৩ শে জুন নেপালের কাঠমন্ডুতে আন্তর্জাতিক স্তরের যুব ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন তিনি।

পশ্চিমবঙ্গ রাজ্য পাওয়ার লিফটিং সংস্থার সম্পাদক কানাইলাল দে ও বালি হেলথ ক্লাবের প্রশিক্ষক জয়ন্ত ভট্টাচার্য এই সফলতার জন্য খুবই খুশি। পারিবারিক দিক দিয়ে আর্থিকভাবে অসচ্ছল হওয়ার জন্য আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করার অনিশ্চয়তায় ভুগছেন এমতাবস্থায় সরকার ও বেসরকারি সংস্থা ছাড়াও সাধারণ মানুষের কাছে আর্থিকভাবে সাহায্য করার আবেদন করছেন তার পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *