নিমতৌড়িপূর্ব মেদিনীপুরশীর্ষ খবর

অল ইন্ডিয়া কিষাণ খেতমজদুর সংগঠনের জেলাশাসক দপ্তরে বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিনিধি, নিমতৌড়ি: কৃষি পণ্যের সহায়ক মূল্য চালু, জল নিকাশির ব্যবস্থা, বন্যা প্রতিরোধ, সারের কালোবাজারি বন্ধ করে ন্যায্য মূল্যে সার সরবরাহ, পানের সমস্যা সমাধান, ১০০দিনের কাজের বকেয়া প্রদান, আবাস যোজনা-গ্রামীণ উন্নয়নে দুর্নীতির বিরুদ্ধে অল ইন্ডিয়া কিষান ক্ষেতমজুদুর সংগঠনের পক্ষ থেকে আজ পূর্ব মেদিনীপুর জেলাশাসক দপ্তরে বিক্ষোভ ডেপুটেশন কর্মসূচি হয়।

পরে নিমতৌড়ির স্মৃতিসৌধে একটি কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন সংগঠনের সর্বভারতীয় সম্পাদক, দিল্লির ঐতিহাসিক কৃষক আন্দোলনের নেতৃত্ব শংকর ঘোষ। জেলা শাসক দপ্তরে ডেপুটেশনে নেতৃত্ব দেন জেলা সম্পাদক জগদীশ সাউ এবং বক্তব্য রাখেন উৎপল প্রধান, প্রবীর প্রধান প্রমূখ।

শংকর বাবু বলেন আজকের সমাজের মূল যে সংকট পুঁজিবাদী ব্যবস্থা তাকে প্রতিহত করে শ্রমিক শ্রেণীর সমাজ সমাজতন্ত্র প্রতিষ্ঠা করতে পারে এই কৃষকেরা। যে স্বপ্ন মহান দার্শনিক শিবদাস ঘোষ দেখিয়েছিলেন। তাঁর জন্মশতবর্ষ চলছে। শিবদাস ঘোষের দেখানো পথেই এ আই কে কে এম এস লড়াই চালিয়ে যাচ্ছে এবং দাবি আদায় করবেই। সর্বস্তরের কৃষক সমাজকে এই আন্দোলনে আরো সক্রিয় ভূমিকা গ্রহণ করার আহ্বান তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *