রাজনীতিরাজ্য

অভিনব কায়দায় মনোনয়ন জমা দিলেন লকেট

চুরি করেছে তৃণমূল। রাজ্যজুড়ে চাল শিক্ষা কয়লা গরু সবকিছু চুরি করেছে। আর সেই চুরির লুঠের মালপত্র নিয়ে জেলাশাসকের অফিসে হুগলি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী।

হুগলি জেলার লোকসভা নির্বাচনের বিজেপির মনোনীত প্রার্থী লকেট চট্টোপাধ্যায় আজ মঙ্গলবার হুগলি জেলাশাসকের দপ্তরে জেলা শাসক মুক্তা আর্যের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন। আর অভিনব ভঙ্গিমায় লকেটের সাথে এদিন ছিল চালের বস্তা, এক বস্তা বই, কয়লার বস্তা। ক্যামেরার মুখোমুখি হয়ে লকেট বলেন, রাজ্যজুড়ে শুধু চুরি করেছে তৃণমূল।

তাই এবার মানুষ সুশাসন চাইছে। এদিন লকেটের সাথে উপস্থিত ছিলেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুস্কার সিং ধামি, প্রাক্তন হাইকোর্টের বিচারক তথা তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়, বিজেপির কেন্দ্রীয় নেতা সমিক ভট্টাচার্য, হুগলি জেলার বিজেপির প্রার্থনা ও বর্তমান বিজেপি সংগঠনের সভাপতি সুবীর নাগ এবং তুষার মজুমদার।

প্রসঙ্গত গতকাল লকেটের বিরোধী পক্ষ অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় তার বন্ধুবান্ধব এবং বরকে নিয়ে মনোনয়ন জমা দিয়েছেন সকাল সকাল। চুঁচুড়ার ঘড়ির মোড় থেকে মিছিল করে মনোনয়ন জমা দিতে যান রচনা। তবে এদিন রচনার পথ না ধরে চুঁচুড়া স্টেশন থেকে জেলাশাসক দপ্তরে যান লকেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *