ব্রেকিং নিউজমালদা

অপহরণ হয়ে যাওয়া এক নাবালিকাকে দিল্লির গুরগাঁও এলাকা থেকে উদ্ধার করলো হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ, গ্রেফতার ১ যুবক, মেয়েকে কাছে পেয়ে কান্নায় ভেঙে পড়লেন মা।

নিজস্ব প্রতিনিধি, মালদা: মালদহের হরিশ্চন্দ্রপুর পুলিশের তৎপরতায় দিল্লির গুরগাঁও এলাকা থেকে অপহরণ হয়ে যাওয়া এক নাবালিকাকে উদ্ধার করা হলো।

দীর্ঘ পাঁচ মাস পর হরিশ্চন্দ্রপুর পুলিশের তৎপরতায় ঘরে ফিরল নাবালিকা।দীর্ঘ পাঁচ মাস পর মেয়েকে কাছে পেয়ে কান্নায় ভেঙে পড়লেন মা।

পুলিশ সূত্রে খবর হরিশ্চন্দ্রপুর থানা এলাকার মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের বাগমারা গ্রামে ওই নাবালিকার বাড়ি।ছোট থেকেই দিদার বাড়ি বেজপুরা গ্রামে স্থানীয় উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করত। সে ছিল দশম শ্রেণীর ছাত্রী।গত পাঁচ মাস আগে স্থানীয় উচ্চ বিদ্যালয়ে যাওয়ার পথে তাকে অপহরণ করে বেজপুরা এলাকার কাশিম আলী (২৫) নামে এক যুবক। ওই নাবালিকাকে অপহরণ করে এলাকা ছাড়া হয়ে যায় যুবক।মেয়েটির পরিবার অভিযোগ তাকে অপহরণ করা হয়েছে বলে হরিশ্চন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করা হয়।এর পরই তদন্তে নামে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।বিভিন্ন সূত্রে মেয়েটির খোঁজ পেয়ে হরিশ্চন্দ্রপুর থানা পুলিশের পক্ষ থেকে একটি বিশেষ টিম দিল্লি রওনা হয়।সেখানে গুরগাঁও পুলিশের সঙ্গে যৌথ অভিযান চালিয়ে গুরগাঁও এলাকা থেকে অপহৃতা নাবালিকা এবং অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করে পুলিশ।ইতিমধ্যে ওই দুজনকে হরিশ্চন্দ্রপুর থানায় আনা হয়েছে।

এ প্রসঙ্গে হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস জানান বিগত মে মাসে ওই নাবালিকা অপহরণ হয়েছিল।মেয়েটির বাড়ির পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়।এছাড়াও জেলার একটি স্বেচ্ছাসেবী সংস্থা ওই মেয়েটি উদ্ধারের ব্যাপারে বিশেষ পদক্ষেপ গ্রহণ করে।আমরাও ওই বালিকা উদ্ধারের জন্য বিশেষ পুলিশের টিম তৈরি করে বিভিন্ন জায়গায় খোঁজ চালাতে শুরু করি। খবর আছে দিল্লির কাছে গুরগাঁও এলাকায় মেয়েটিকে লুকিয়ে রাখা হয়েছে।আমরা গুরগাঁও পুলিশের সঙ্গে যৌথ অভিযান চালিয়ে ওই মেয়েটিকে উদ্ধার করে এবং অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করা হয়। আজ ওই যুবককে চাঁচল মহকুমা আদালতে তোলা হয়েছে এবং ওই মেয়েটিকে জেলা চাইল্ড ওয়েলফেয়ার কমিটি হাতে তুলে দেওয়া হবে।পসকো আইনে মামলা রুজু করা হয়েছে জানিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *