Breakingব্রেকিং নিউজশীর্ষ খবর

অতি বর্ষণে জমা জল নিষ্কাশন, বাঁধ মেরামতি এবং ক্ষতিপূরণের দাবিতে পূর্ব মেদিনীপুর জেলা শাসক দপ্তরের এসইউসিআই (কমিউনিস্ট) দলের ডেপুটেশন

নিউজ বাংলা লাইভ : সম্প্রতি অতি বর্ষণজনিত কারণে জমা জল দ্রুত নিষ্কাশন,পাঁশকুড়ার জয়কৃষ্ণপুর কালভাট দ্রুত মেরামতি,ভগ্নপ্রায় নদী বাঁধগুলি মেরামত,খালনালা সংস্কার, ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণের দাবি সহ ১০ দফা দাবিতে আজ পূর্ব মেদিনীপুর জেলা শাসক দপ্তরে এসইউসিআই (কমিউনিস্ট) দলের পক্ষ থেকে ডেপুটেশন দেওয়া হয়।

উপস্থিত ছিলেন দলের উত্তর সংগঠনিক জেলা কমিটির সম্পাদক প্রণব মাইতি, প্রদীপ দাস, তমাল সামন্ত, অনুপ মাইতি। জেলাশাসকের অনুপস্থিতিতে অতিরিক্ত জেলা শাসক সৌভিক চট্টোপাধ্যায় ডেপুটেশন গ্রহণ করেন। উপস্থিত ছিলেন পরিকল্পনা দপ্তরের আধিকারিক তথা তমলুক এসডিও বুদ্ধদেব পান। সৌভিক বাবু বলেন পুজোর আগেই জয়কৃষ্ণপুর কালভার্ট তৈরি করা হবে। নদী বাঁধগুলি দ্রুত মেরামতির পরিকল্পনা করা হয়েছে। খাল থেকে কচুরিপানা আবর্জনা পরিষ্কারের বকেয়া কাজ দ্রুত সম্পন্ন করা হবে। যারা ক্ষতিগ্রস্ত তারা বিভিন্ন দপ্তরে আবেদন করলে ব্যবস্থা গ্রহণ করা হবে।প্রণববাবু জানান প্রতিবছর বৃষ্টিতে যেভাবে রাস্তাঘাট জলমগ্ন হচ্ছে, ফসল নষ্ট হচ্ছে, ঘরবাড়ি নষ্ট হচ্ছে, এক কথায় জনজীবন বিপর্যস্ত হচ্ছে তা চলতে পারে না। উপযুক্ত সময়ে পরিকল্পনা গ্রহণ এবং রূপায়ণের জন্য এলাকায় এলাকায় জনগণকে সংগঠিত হতে হবে। তিনি বলেন ইতিমধ্যে এলাকার সুনির্দিষ্ট সমস্যা নিয়ে বিভিন্ন বিডিও দপ্তরে জানানো হচ্ছে। জনগণকে সেই আন্দোলনে সামিল হওয়ার জন্য তিনি আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *