জেলাব্রেকিং নিউজ

।। অ্যাম্বুলেন্স দুর্ঘটনায় হরিপদ আজো বেঁচেও মরে আছে ।।

কোলাঘাট,সুজিত মণ্ডল :: 2020’র 14ই জুন। কোলাঘাট গোপালনগর থেকে স্বাস্থ্য দফতরের উদ‍্যোগে দুইজন করোনা পেসেন্টকে পাঁশকুড়া বড়োমা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মেচোগ্রামে ভয়াভহ দুর্ঘটনায় চালক রাজু এবং একজন পেসেন্ট প্রদীপ মারা যায়। অপর পেসেন্ট হরিপদ সামন্ত(23) কোমর ভেঙে গরুতর জখম হয়। দুই মাস পিজি তে চিকিৎসার পর এখন বাড়িতে বিছানাতেই সব। হরিপদ ভিনরাজ‍্যে সোনার কাজ করত। বাবা মা ওর উপার্জনে নির্ভরশীল হয়ে পড়েছিল। ভাগ্যের নির্মম পরিহাসে তাদের জোয়ান ছেলেটা আজ শয‍্যাশায়ী।
প্রশাসন, জনপ্রতিনিধি, কেউ কোন সাহায্য তো দূরের কথা ওদের বাড়িতে উঁকি দিয়েও দেখতে যায়নি।
হরিপদ’র বাবা মা’য়ের একটাই প্রশ্ন,
“আমার উপসর্গহীন সুস্থ ছেলেটাকে ঘর থেকে জোর করে অ্যাম্বুলেন্সে তুলে নিয়ে গেল। তারপর আজ এই অবস্থা। আমি কোন সাহায্য চাইছি না, আমার কাতর আবেদন আমার ছেলেটাকে সুস্থ করে দাও। ও যেন দাঁড়াতে হাঁটতে চলতে পারে।
আজ চোদ্দ মাস এর-তার হাতে পায়ে পড়ছি, কেউ এগিয়ে আসেনি এই খবর পেয়ে হরিপদো সামন্তর বাড়িতে গেলেন কোলাঘাটের ভূমিপুত্র ও কোলাঘাট সামাজিক সেবা সমিতির সম্পাদক আবিদার মল্লিক মহাশয় যিনি সর্বদায় দুস্থ অসহায় মানুষের পাশে থেকে কাজ করে চলেছেন এদিন হরিপদো সামন্তর হাতে আর্থিক সাহায্য ও চাল,ডাল খাদ্য সামগ্রী এবং হরিপদো সামন্তর মায়ের হাতে পুজোর বস্ত্র তুলে দিয়ে আবারো মানবিকতার নজির গড়লেন আবিদার মল্লিক মহাশয়! এমনই ছবি ধরা পড়লো আমাদের ক্যামেরায়…..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *